• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:৫৯ অপরাহ্ন

চকরিয়ায় বন মামলায় সাজাপ্রাপ্ত ২ পলাতক আসামী গ্রেপ্তার

চকরিয়া প্রতিনিধি / ২৮ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১০ অক্টোবর, ২০২৩

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে আরিফুল ইসলাম (৩০) ও মো: শামসু মিয়া (৫০) নামে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে। ধৃত আসামিদের মঙ্গলবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়।

সোমবার গভীর রাতে চকরিয়া থানার ওসি’র নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) মহসীন চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে একটি টিম অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করেন।
ধৃত আসামিরা হলেন, উপজেলার কাকারা ইউনিয়নের মাঝের পাড়া এলাকার মুছা মিয়ার ছেলে আরিফুল ইসলাম (৩০) ও একই ইউনিয়নের পাহাড়তলী এলাকার মৃত আলতাজ মিয়ার ছেলে মো: শামসু মিয়া (৫০)। তারা দু’জনেই বন মামলার সাজাপ্রাপ্ত আসামি ছিল।

পুলিশ সূত্রে জানাগেছে , সোমবার গভীর রাতে থানা পুলিশের একটি টিম উপজেলার কাকারা ইউনিয়নের পাহাড়তলী এলাকায় ওসি’র নির্দেশনায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে বন মামলা নং-৭৮/০৮ এর ১ বছরের সাজাপ্রাপ্ত আসামি আরিফুল ইসলাম এবং বন মামলা ৫৪/১৮ মামলার ৬ মাসের সাজাপ্রাপ্ত আসামি মো: শামসু মিয়া গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। ধৃত আসামিরা আদালতে সাজাপ্রাপ্ত হওয়ার পর দীর্ঘদিন পলাতক ছিল। থানার উপপরিদর্শক (এসআই) মহসীন চৌধুরী, এসআই শামীম আল মামুন, এএসআই জসিম উদ্দিন, এএসআই সোলেমান খাঁনের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্সসহ তাদের গ্রেপ্তার করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন,থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে সাজা পরোয়ানাভুক্ত দুই পলাতক আসামিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ধৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।


আরো বিভন্ন বিভাগের নিউজ