• রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ অপরাহ্ন

পরকীয়া প্রেমিককে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা

নিউজ রুম / ২৯ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের পূর্বদাপুনিয়া মহল্লায় পরকীয়া প্রেমিক জামালকে (৪১) শুক্রবার রাতে মুঠোফোনে কল করে ডেকে নিয়ে গভীর রাতে কুপিয়ে মারাত্মকভাবে আহত করেন।

শনিবার (২১ অক্টোবর) ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। তিনি পৌর শহরের কলাবাগান ছয়গন্ডা মহল্লার মৃত আব্দুল জলিলের ছেলে।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন গৌরীপুর থানার ওসি মো. মাহমুদুল হাসান। তিনি জানান, পূর্বদাপুনিয়া মহল্লার মৃত হাফিজ উদ্দিনের ছেলে মো. শরিফ মিয়ার বাসায় তাকে কুপিয়ে হত্যা করা হয়। ঘরের ভেতর থেকে রক্তমাখা আলামত জব্দ করা হয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. শরিফ মিয়া (৪০), তার ছেলে সজীব মিয়া ও অপর সহযোগী মামুন মিয়াকে আটক করা হয়েছে।

নিহতের বড়ভাই স্বপন মিয়া জানান, আমার ছোটভাই জামাল পাওনা টাকা ফেরত আনতে গিয়েছিল। রাত ১২টার দিকে তার মা রহিমা খাতুনের ওষুধ নিয়ে আসে। এর পরে তাকে ফোন করলে শরিফদের বাড়িতে যায়। রাত ৩টার দিকে রক্তাক্ত শরীর নিয়ে বাসায় এসে চিৎকার দেয়। এর পর তাকে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন সে মারা যায়।

গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, তার শরীরে প্রচণ্ড রক্তপাত হয়। মাথায় মারাত্মাক আঘাত ছিল। তার জীবন সংকটাপন্ন থাকায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছিল।

নিহতের মা রহিমা খাতুন যুগান্তরকে জানান, আমার ছেলের রক্তে আঁচল ভিজে গেছে, তার ঘরটাও রক্তে ভেসে গেছে। বলল শরিফ ডেকে নিয়ে তাকে কোপাইছে।

গৌরীপুর পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো. জিয়াউর রহমান জিয়া জানান, পূর্বদাপুনিয়ার শরিফের স্ত্রী শামসুন্নাহারের সঙ্গে পার্শ্ববর্তী কলাবাগান ছয়গন্ডার মহল্লার জামাল মিয়ার সঙ্গে পরকীয়ার সম্পর্ক ছিল। এ নিয়ে একাধিকবার সালিশও হয়েছে।

প্রতিবেশীরা জানান, হ্যান্ডট্রলি চালক জামালের গাড়িতে কাজ করত শরিফের ছেলে সজীব মিয়া। এ কারণে শরিফের বাসায়ও জামাল মিয়াকে নানা সময় আসা-যাওয়া করতে দেখা গেছে।

লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে লাশ রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান গৌরীপুর থানার ওসি মো. মাহমুদুল হাসান।


আরো বিভন্ন বিভাগের নিউজ