• বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:১৮ পূর্বাহ্ন

লামায় সরকারি মাতামুহুরী কলেজের নবীণবরণ অনুষ্ঠান

ইসমাইলুল করিম / ৩৭ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার সর্বোচ্চ বিদ্যাপিট “সরকারি মাতামুহুরী কলেজ” এর ২০২৩ বর্ষের নবাগত শিক্ষার্থীদের নবীণবরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় পার্বত্যমন্ত্রী মাতামুহুরী কলেজে পৌঁছালে কলেজের শিক্ষক ও কয়েক হাজার শিক্ষার্থীরা মন্ত্রীকে বরণ করে নেয়।

এসময় মন্ত্রীর সফরসঙ্গী হয়ে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. জুনায়েদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, শেখ মাহবুবুর রহমান, লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল, উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা জাবেদ কায়সার প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরকারি মাতামুহুরী কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মোহাম্মদ রুহুল আমিন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মোহাম্মদ রুহুল আমিন। তিনি সরকারি মাতামুহুরী কলেজে পার্বত্যমন্ত্রীর উন্নয়নের কর্মকাণ্ড স্মরণ করিয়ে দিয়ে বলেন এই কলেজ জাতীয়করণে মন্ত্রীর অবদান অস্বীকার্য। এদিকে পার্বত্যমন্ত্রী নবীণবরণ অনুষ্ঠান শেষে বিকেলে লামা পৌরসভার চাম্পাতলী ১২ আনসার ব্যাটেলিয়ন মাঠে বীর বাহাদুর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলা উপভোগ করবেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ