• রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন

চকরিয়ায় দোকানের দেয়াল ভাঙতে গিয়ে শ্রমিকের মৃত্যু

চকরিয়া প্রতিনিধি / ১২ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩

কক্সবাজারের চকরিয়ায় ঘূর্ণিঝড় হামুনের তাণ্ডবে ক্ষতিগ্রস্ত দোকানের পুরাতন দেয়াল ভাঙতে গিয়ে মো: তোফাইল উদ্দিন (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার হারবাং রাখাইন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শ্রমিক তোফাইল ওই ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের নয়াপাড়া এলাকার মো: নুরুজ্জামানের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানাগেছে, সম্প্রতি সময়ে চকরিয়ায় ওপর দিয়ে বয়ে যাওয়া প্রাকৃতিক দূর্যোগ ঘূর্ণিঝড় হামুনের তাণ্ডবে হারবাং ইউনিয়নে রাখাইন পাড়া ছড়াখালের পানির প্রবাহমান স্রোতের তোড়ে পড়ে ব্যবসায়ী আলা উদ্দিনের দোকান। ওই সময় পানির স্রোতের তোড়ে দোকানের অধিকাংশ দেয়াল ভেঙে ক্ষতিগ্রস্ত হয়। পরে দোকানের মালিক মংক্যজু রাখাইন অবশিষ্ট দেওয়াল ভাঙতে বৃহস্পতিবার ৬জন শ্রমিক কাজ করেন। এতে দোকানঘর ভাঙতে গিয়ে অসাবধানবশত তোফায়েল উদ্দিনের উপর দেওয়াল চাপা পড়ে আহত হয়। ঘটনাস্থল থেকে তার সহপাঠী শ্রমিক ও বাড়ির লোকজন উদ্ধার করে বরইতলী মা-শিশু হাসপাতাল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ঘটনাস্থল পরিদর্শন করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ হারবাংয়ে দেয়াল চাপা পড়ে এক শ্রমিক নিহত বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। নিহতের পরিবারকে লাশ হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।


আরো বিভন্ন বিভাগের নিউজ