• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

চকরিয়ায় পিকআপ-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ : চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালের চিকিৎসক নিহত

চকরিয়া প্রতিনিধি / ২২ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ১৬ নভেম্বর, ২০২৩

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে হাফেজ ডা: সৈয়দুল উমাম (৩৭) নামে এক চিকিৎসক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। এসময় মাইক্রোবাসের আরো ৮জন যাত্রী কম-বেশি আহত হয়। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে নিয়ে ভর্তি করা করেছে।

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে আটটার দিকে উপজেলার ডুলহাজারা ইউনিয়নস্থ পাগলির বিল নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত চিকিৎসক সৈয়দুল উমাম চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পুটিবিলা ইউনিয়নের গোরস্থান চৌধুরী পাড়া এলাকার শাহজাহান চৌধুরীর ছেলে। তিনি চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালের মেডিকেল অফিসার।

জানা গেছে, চট্টগ্রাম পার্কভিউ হাসপাতালের কর্মরত মেডিকেল অফিসার ডা: সৈয়দুল উমাম সকালের দিকে লোহাগাড়া ষ্টেশন থেকে মাইক্রোবাস যোগে কক্সবাজার যাচ্ছিল। প্রতিমধ্যে মহাসড়কের ডুলাহাজারা ইউনিয়নের পাগলিরবিল নামক এলাকায় পৌঁছলে একটি পিকআপ গাড়ির সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে গাড়ির নিচে চাপা পড়ে গুরুতর আহত হন চিকিৎসক সৈয়দুল উমাম। এসময় স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে তাঁকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এছাড়াও দুর্ঘটনায় মাইক্রোবাসের আরো ৮জন যাত্রী আহত হলে তাদেরকে বিভিন্ন হাসপাতালে নিয়ে চিকিৎসা প্রদান করায় তাৎক্ষণিক ভাবে নাম পরিচয় পাওয়া যায়নি। মালুমঘাট হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনা পতিত গাড়ি দুটি জব্দ করেছেন।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ (পুলিশ পরিদর্শক) ইকবাল বাহার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় আইনগত প্রদক্ষেপ নেয়া হচ্ছে। দুর্ঘটনা পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে বলে তিনি জানান.


আরো বিভন্ন বিভাগের নিউজ