• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

চকরিয়ায় ৩৩ হাজার ভোল্টেজ তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গৃহপরিচারিকার মৃত্যু

চকরিয়া প্রতিনিধি / ৩৬ ভিউ টাইম
আপডেট : শনিবার, ৯ ডিসেম্বর, ২০২৩

কক্সবাজারের চকরিয়ায় নিরাপত্তা বেষ্টনী না থাকায় তিন তলার বিল্ডিংয়ের ছাদে মোবাইলে কথা বলতে গিয়ে ৩৩ হাজার ভোল্টের লাইনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আশরাফুল জন্নাত এ্যানি (১৬) নামে এক গৃহপরিচারিকা মৃত্যু হয়েছে।

শুক্রবার (৮ ডিসেম্বর) বেলা ১টার দিকে চকরিয়া পুরাতন বিমান বন্দর রোড়স্থ সায়মা প্লাজা নামক বিল্ডিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

বিদ্যুৎপৃষ্টে মারা যাওয়া আশরাফুল জন্নাত এ্যানি কুতুবদিয়া উপজেলার বড়ঘোপ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের দক্ষিণ আমজাখালী গ্রামের মো.শামীমের মেয়ে ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছার বাসার গৃহপরিচারিকা।

খবর পেয়ে চকরিয়া ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

প্রত্যক্ষদর্শী লোকজন জানায়, বেলা ১টার দিকে মোবাইলে কথা বলতে ছাদের উপর যান গৃহপরিচারিকা এ্যানি। বাসার ছাদের উপর দিয়ে যাওয়া ৩৩ হাজার ভোল্টের লাইনের পাশে গেলে অসাবধানতাবশত এ্যানি বিদ্যুৎ তারের সাথে লেগে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ইতিপূর্বেও বিগত কয়েক বছর আগেও এই বিল্ডিংয়ের ছাদের উপর খেলতে গিয়ে এক কিশোরের মৃত্যু হয়।
এদিকে বিল্ডিংয়ের উপর দিয়ে হাই ভোল্টেজের লাইন থাকলেও কোন ধরনের নিরাপত্তার ব্যবস্থা না থাকায় সাধারণ মানুষ ক্ষোভ প্রকাশ করেছেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে কেউ লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো বিভন্ন বিভাগের নিউজ