• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:১৮ পূর্বাহ্ন

এমপি হওয়ার পর ব্যারিস্টার সুমনের ওজন কমেছে ১২ কেজি!

ডেক্স নিউজ / ৮৮ ভিউ টাইম
আপডেট : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৪

মানুষে বলে এমপি হওয়ার অনেক সুখ। কিন্তু আমার একমাসে ওজন কমেছে ১২ কেজি। মজার ছলে কথাগুলো বলেছেন হবিগঞ্জ-৪ (মাধবপুর-চুনারুঘাট) এর সংসদ সদস্য ব্যারিস্টার সায়েদুল হক সুমন।

শনিবার (৩ ফেব্রুয়ারি) চুনারুঘাট উপজেলার দক্ষিণাচরণ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের হার পাওয়ার প্রকল্পের আওতায় নারী প্রশিক্ষণার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ ও তারুণ্য সমাবেশে একথা বলেন তিনি।

ব্যারিস্টার সুমন বলেন, এলাকার লোক আট লাখ, আর শীতে কম্বল বরাদ্দ ১১০০। এই কয়েকটা কম্বল ডিসি আর ইউএনও ধরায় দিছেন। কম্বল ছাড়া সরকারিভাবে এখন পর্যন্ত একটাকাও পাননি বলে জানান ব্যারিস্টার সুমন।

আয়োজনে উপস্থিত ডাক টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের উদ্দেশ্যে তিনি বলেন, মাধবপুর-চুনারুঘাটে ডিজিটাল সেন্টার বা হাইটেক পার্ক চান। ভালোবাসা দিয়ে তিনি তা আদায় করে নিতে চান। মজা করে বলেন, না দিলে ফেসবুক লাইভে দাঁড়িয়ে বলবেন ‘পলক ভাই কথা রাখেন নাই’।

অনেকে তাকে ফেসবুক এমপি ডাকেন উল্লেখ করে বলেন, এটা যদি কেউ বলেনও, তবে তা শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয়ের কল্যাণে। তিনি নিজেকে ‘প্রডাক্ট অফ শেখ হাসিনা’ বলেও উল্লেখ করেন।

বক্তব্য দেয়ার এক পর্যায়ে সভাস্থলে একটি গাড়ি এসে হাজির হয়। কথা থামিয়ে ব্যারিস্টার সুমন জিজ্ঞাসা করেন, গাড়িতে ভাবী (পলকের স্ত্রী) এসেছেন কি না। পরে স্থানীয় ভাষায় মজার ছলে বলেন, ‘ভাবী আইলে কামটা আমার হয়ে গেছিল’।


আরো বিভন্ন বিভাগের নিউজ