• শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

কক্সবাজার শহরে একদিনে পৃথক স্থানে দুই ব্যক্তি খুন

বিশেষ প্রতিবেদক / ২০ ভিউ টাইম
আপডেট : সোমবার, ১০ জুন, ২০২৪

কক্সবাজার শহরে একদিনে পৃথক স্থানে ২টি খুনের ঘটনা ঘটেছে। দু’টি হত্যাকান্ডই রবিবার ৯ জুন সন্ধ্যার পরপরই সংগঠিত হয়েছে। একটি শহরের মেরিন ড্রাইভস্থ বেলী হ্যাচারীর পিছনে এবং অন্যটি শহরের ৭নং ওয়ার্ডের আশুর ঘোনা এলাকায়।

জানা গেছে, মেরিন ড্রাইভ বেলী হ্যাচারীর পেছনে খুন হওয়া ব্যক্তির নাম নুরুল কাদের। তিনি ঘুরতে গিয়ে মেরিন ড্রাইভস্থ বেলী হ্যাচারীর পিছনে ছিনতাইকারীর কবলে পড়েন। এসময় ছিনতাইকারীরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তিনি দীর্ঘদিন যাবৎ বেস্ট ওয়েস্টার্ন রেস্টুরেন্টে কর্মরত ছিলেন। গেল ৮দিন আগে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককে পূর্ণতা দিত গোপনে বিয়ে করেছিলেন তসলিমা বেগম কে। এ নিয়ে পরিবারে শোকের মাতম চলছে।

অন্যদিকে শহরের দক্ষিণ রুমালিয়ার ছড়া এলাকায় সৌদি প্রবাসী হারুনুর রশীদ (৪০) এর রক্তাক্ত মরদেহ উদ্বার করা হয়েছে তারই নিজ বাড়ির বেডরুম থেকে। পরে তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে, কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। মূলত গোপনে দ্বিতীয় বিয়ে করার বিষয়টা জানতে পেরে তার প্রথম বউ তাকে হত্যা করেছে বলে অনেকে ধারণা করছেন।
তবে তার কন্যার ভাষ্য মতে, তাকে বাবার জন্য চা বানিয়ে দিতে বলা হয়। সে চা বানিয়ে তার মায়ের হাতে দেয়, পরে তার মা চায়ের কাপ নিয়ে গিয়ে হারুনুর রশীদ কে দেন। অল্প কিছুক্ষণ পর তার বাবা হঠাৎ ছটফট করতে শুরু করে। তার মা তাকে রাগান্বিত স্বরে বলেন, চায়ে কী মিশিয়ে দেওয়া হয়েছে? সে কিছুই দেয়নি বলে, বের হয়ে প্রতিবেশীর বাড়িতে যায়। পরে বাড়ি ফিরে এসে দেখে, সব লাইট অফ। বাবার বেডরুমে গিয়ে লাইট দিতেই দেখে হারুনুর রশীদের রক্তাক্ত মরদেহ।

পৃথক দুই ঘটনার তদন্তে পুলিশ ও গোয়েন্দা সংস্থা গুলো কাজ করছে বলে জানা গেছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ