• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:২৪ অপরাহ্ন

টেকনাফে মায়ের কাছে ঈদের টাকা না পেয়ে নিজের ছুরিকাঘাতে যুবক নিহত

শহিদুল ইসলাম ইমরান / ৭০ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং এলাকায় মায়ের কাছ থেকে ঈদের টাকা চেয়ে নাপেয়ে অভিমান করে নিজের ছুরিকাঘাতে এক তরুণ নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

সোমবার (১৭ জুন) দুপুরে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৮নং ওয়ার্ড খারাংখালী মহেশখালীয়া পাড়া এলাকায় ঐ ঘটনাটি ঘটেছে।

তথ্যানুসন্ধান ও নিহতের পরিবারের সাথে কথা বলে জানা যায়, হোয়াইক্যং ইউনিয়নের ৮নং ওয়ার্ড পশ্চিম মহেশখালীয়া পাড়ার মৃত আব্দুল আজিজের ছেলে মো. আকিব উল্লাহ(১৬) তার মায়ের কাছ থেকে ঈদ খরচের জন্য ৫০০০ হাজার টাকা দাবি করে।

মাতা এলম বাহার তাকে ১০০০ হাজার টাকা দিয়ে বাকী টাকা দিতে অপারগতা প্রকাশ করায় মায়ের সাথে অভিমান করে ঈদের দিন সবাই গরু কাটা নিয়ে ব্যস্ত এমন সময় আকিব উল্লাহ বাড়ির একপাশে গিয়ে নিজের ছাকু দিয়ে নিজে তলপেটে পরপর দুই টি আঘাত করে মাটিতে লুটিয়ে পড়ে।

পরে হঠাৎ তার শীর চিৎকারে লোকজন এগিয়ে এসে
তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে গেলে মৃত্যুর
কোলে ঢলে পড়ে। পরে তাকে পালংখালী গয়ালমারা
এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার
এ মোয়ানা

পরে হঠাৎ তার শীর চিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে গেলে মৃত্যুর কোলে ঢলে পড়ে। পরে তাকে পালংখালী গয়ালমারা এমএসএফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করলে সাথে যাওয়া আত্মীয় স্বজন তাকে বাড়িতে নিয়ে আসে।

ঘটনার খবর পেয়ে টেকনাফ উপজেলার নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান আলহাজ জাফর আহমদ ছুটে এসে এ ব্যাপারে খোঁজখবর নেন।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গনির নির্দেশে হোয়াইক্যং পুলিশ ফাঁড়ির আইসি মো. শাহাদাত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে নিহত ব্যক্তির লাশ ময়না তদন্তের জন্য ৭ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান।


আরো বিভন্ন বিভাগের নিউজ