• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৮ পূর্বাহ্ন

চকরিয়ায় যৌথ বাহিনীর অভিযানে আ.লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠান থেকে অস্ত্র উদ্ধার

বার্তা কক্ষ / ৭১ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪

সাইফুল ইসলাম সাইফ

চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ফাঁসিয়াখালীর চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী’র ফাসিঁয়াখালীস্থ ব্যবসা প্রতিষ্ঠান আয়ুব চৌধুরী ফিলিং ষ্টেশন থেকে একটি শর্টগান ও ২৮ রাইন্ড গুলি উদ্ধার করেছে যৌথবাহিনি। উদ্ধার হওয়া বন্ধুকটি আওয়ামী লীগ নেতার বৈধ অস্ত্র হলেও নির্দিষ্ট সময়ে জমা দেয়া হয়নি।

বুধবার (১১ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন ফাঁসিয়াখালী ৩নং ওয়ার্ড আয়ুব চৌধুরী ফিলিং ষ্টেশন অফিস রুমে এ অভিযান চালানো হয়।

অভিযানে নেতৃত্ব দেন চকরিয়া সেনা ক্যাম্পের মেজর রাফিউল ইসলাম উজ্জ্বল।

চকরিয়া থানা সূত্রে জানা গেছে, যৌথ বাহিনীর একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশে চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালি ইউনিয়নের ভেন্ডি বাজার-সংলগ্ন এলাকায় অভিযান চালায়। এসময় আইয়ুব চৌধুরী ফিলিং স্টেশনের অফিসের বিশ্রাম কক্ষের খাটের নিচ থেকে ২৮ রাউন্ড গুলিসহ শর্টগান উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া বন্ধুকটি আওয়ামী লীগ নেতার বৈধ অস্ত্র হলেও নির্দিষ্ট সময়ে জমা দেয়া হয়নি।

চকরিয়া অফিসার ইনচার্জ (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, বুধবার রাতে যৌথ বাহিনী একটি শর্টগানসহ ২৮ রাউন্ড গুলি উদ্ধার করেছে। চকরিয়া থানায় গিয়াস উদ্দিনের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ