• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

বাংলা এডিশনে সাংবাদিক মুশফিকুল ফজল আনসারীকে সংবর্ধনা

বার্তা কক্ষ / ৩৫ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

জাস্ট নিউজের সম্পাদক এবং ওয়াশিংটনভিত্তিক অধিকার সংস্থা রাইট টু ফ্রিডমের নির্বাহী পরিচালক মুশফিকুল ফজল আনসারিকে সংবর্ধনা দিয়েছে অনলাইন পোর্টাল ও মাল্টিমিডিয়া চ্যানেল বাংলা এডিশন ডটকম।

বুধবার বিকালে অনলাইন পোর্টালটির বনানী কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন বাংলা এডিশনের পরিবারসহ সিইও মো. আল-আমিন এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

অনুষ্ঠানে মুশফিকুল ফজল আনসারী বলেন, ছাত্র-জনতার সর্বোচ্চ আত্মত্যাগের মাধ্যমে দেশ স্বৈরাচার মুক্ত হয়েছে। এজন্য গণতন্ত্র, মত প্রকাশের স্বাধীনতা এবং অন্যান্য মৌলিক অধিকার পুনরুদ্ধারের পথ আজ প্রশস্ত হয়েছে। ঠিক সেই মুহূর্তে বাংলা এডিশন নামক একটি অনলাইন পোর্টালের যাত্রা অবশ্যই প্রশংসার দাবিদার। আশা করি, এই গণমাধ্যমটি মানুষের কথাই বলবে।

তিনি বলেন, এ কথা জেনে ভালো লাগছে যে আমার প্রিয় প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসাইন এই অনলাইন পোর্টালটির উদ্যোক্তা। স্বৈরাচার ও ফ্যাসিস্ট হাসিনাকে ক্ষমতাচ্যুত করে দেশের মানুষের ন্যায্য অধিকার ফিরিয়ে দিতে ইলিয়াস হোসাইনের কি অবদান সেটা জাতি নিশ্চয়ই অবগত আছেন। এখন ইলিয়াসের এই উদ্যোগকে আমাদের স্বাগত জানানো উচিত।

উল্লেখ্য, সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী প্রায় এক দশক নির্বাসনে থাকার পর গত বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরছেন।

এর আগে জাতীয় প্রেসক্লাবসহ দেশের বিভিন্ন স্থানে এই নির্বাসিত সাংবাদিককে সংবর্ধনা প্রদান করা হয়। বাংলা এডিশনের উদ্যোক্তা প্রবাসী সাংবাদিক ইলিয়াস হোসাইন।


আরো বিভন্ন বিভাগের নিউজ