• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০৮:৩২ অপরাহ্ন

নিশো মেহজাবিনের আনএক্সপেক্টেড স্টোরি

সংবাদদাতা
আপডেট : সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯
নিশো মেহজাবিনের আনএক্সপেক্টেড স্টোরি - ছবি : নয়া দিগন্ত

আগামী বিশ্ব ভালোবাসা দিবসের দিনে স্যাটেলাইট চ্যানেলে বাংলা ভিশনে প্রচারের জন্য নির্মিত হয়েছে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘আনএক্সপেক্টেড স্টোরি’। নাটকের প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো ও জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী।

নাটকটি নির্মাণ করেছেন তরুণ নাট্যনির্মাতা মাহমুদুর রহমান হিমি। তিনি নিজেই নাটকটির গল্প রচনা করেছেন। গেল সপ্তাহে রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়নের কাজ শেষ হয়েছে। নাটকটিতে আরো কয়েকটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মাসুম বাশার, মিলি বাশার, কাজী উজ্জ্বল প্রমুখ। হিমি বলেন, ‘এই নাটকটির গল্পে নিশোকে নিয়ে মেহজাবিন পালিয়ে যায়। তারপর ঘটতে থাকে বিভিন্ন ঘটনা।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে আফরান নিশো বলেন, ‘মাহমুদুর রহমান হিমির নির্দেশনায় এবারই প্রথম আমি নাটকে অভিনয় করেছি। তার নির্দেশনায় কাজ করার প্রথম কারণ হচ্ছে হিমির গল্পটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তাছাড়া হিমি সম্পর্কে আমি অনেক আগে থেকেই অবগত। যে কারণে তার নির্দেশনায় কাজ করতে দিয়ে দেখেছি বেশ গুছিয়ে কাজ করার চেষ্টা করেছে সে। সবশেষে কাজটি যা দাঁড়িয়েছে, তাতে মনে হলো, এ কাজটি ভালোবাসা দিবসে দর্শকের কাছে একটি উপভোগ্য নাটক হবে। আর মেহজাবিনের সঙ্গে সবসময়ই কাজ করাটা আমি ভীষণ উপভোগ করি। কারণ মেহজাবিন এখন একজন পরিপূর্ণ অভিনেত্রী।’

মেহজাবিন চৌধুরী বলেন, ‘এর আগে হিমির নির্দেশনায় এপিটাফ, ইচ্ছে খাম, তোমার অপেক্ষায়, নিঃশ্বাস নাটকে অভিনয় করেছি। হিমি চেষ্টা করেন ভালোভাবে কাজটি শেষ করতে। তার ইউনিটও বেশ গোছানো থাকে। যে কারণে তার নির্দেশনায় কাজ করতে আমি স্বাচ্ছন্দ্যবোধ করি। ভালোবাসা দিবসের বিশেষ নাটক আনএক্সপেক্টেড স্টোরির গল্পটা ভীষণ ভালো লেগেছে। আমি একটু অন্যরকম গল্পে কাজ করেছি এটা বিশেষত বলতে চাই। আশা করি নাটকটি দর্শক দেখে অনেক মজা পাবেন। ধন্যবাদ নিশো ভাইকে সবসময়ের মতো এই নাটকে কাজ করার সময় আন্তরিক সহযোগিতার জন্য।’

মাহমুদুর রহমান হিমি জানান, হিয়া মাল্টিমিডিয়া প্রযোজিত ‘আনএক্সপেক্টেড স্টোরি’ নাটকটি আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে রাত ১১টা ২০ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে। চলতি বছরের শুরুতেই নিশো মেহজাবিন অভিনীত ‘এপয়েনম্যান্ট লেটার’ নাটকটি দর্শকের কাছে বেশ সাড়া ফেলে। এদিকে এবারের ভালোবাসা দিবসে মাহমুদুর রহমান হিমি পরিচালিত অপূর্ব ও সাফা কবির অভিনীত ‘তুমি বললে’ নাটকটি একটি ইউটিউব চ্যানেলে প্রচার হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 16 =

আরো বিভন্ন বিভাগের নিউজ