• শনিবার, ১১ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন

রোয়াংছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরন

নিজস্ব প্রতিবেদক / ২৬ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১

বান্দরবান রোয়াংছড়ি উপজেলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ে অর্থায়নে ও বান্দরবান জেলা পরিষদ বাস্তবায়নে বন্যায় কবলিত ক্ষতিগ্রস্থ পরিবার মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

৬ আগষ্ট শুক্রবার রোয়াংছড়ি উপজেলায় ২নং তারাছা ইউনিয়নে ২নং তারাছা ইউনিয়নে চেয়ারম্যান উথোয়াইচিং মারমা সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন জেলা পরিষদ সদস্য কাঞ্চয় জয় তংচগ্যা।

এই সময় বন্যায় ক্ষতিগ্রস্থ মাঝে জন প্রতি ১ হাজার করে সর্বমোট ৫০ টি পরিবার মাঝে নগদ অর্থ প্রদান করা হয়। পাশাপাশি ২দিন কর্মসূচীতে কোভিড ১৯ এর টিকা প্রদানে জন্য ইউনিয়নে রেজিষ্ট্রেশন আওতায় কার্যক্রম হাতে নেন রেডক্রিসেন্ট সোসাইটি ও ইউনিয়নে ছাত্রলীগে কর্মীরা।

বক্তব্যে উপজেলা চেয়ারম্যান চহাইমং বলেন, বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে সরকার সার্বক্ষনিক পাশে আছে। সেই সাথে কোভিড ১৯ টিকা প্রদানে জন্য সরকার ৭ আগষ্ট হতে ইউনিয়নে পর্যায়ে দেওয়া হবে । ফলে সবাইকে টিকা গ্রহনে আওতায় আসার জন্য আহব্বান জানান।

এইসময় জেলা পরিষদ সদস্য কাঞ্চন জয় তচগ্যা, সদস্য সিয়ং খুমি, রোয়াংছড়ি উপজেলা চেয়ারম্যান চহাইমং মারমা ,তারাছা ইউনিয়ন চেয়ারম্যান উথোয়াইচিং মারমা, ইউনিয়নে আওয়ামীলীগ সভাপতি উক্যচিং মারমা, রোয়াংছড়ি উপজেলা ছাত্রলীগে সহ- সভাপতি নুমংউ মারমা, সাবেক সহ- সভাপতি মতিংওয়ং সহ রেডক্রিসেন্ট কর্মী ও ছাত্রলীগ সংগঠন সহ বন্যকবলিত সর্বসাধারণ উপস্তিত ছিলেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ