• সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন

বিয়ে করলেন নিলয় আলমগীর ১ মাস পর জানালেন

ডেস্ক নিউজ / ১৬ ভিউ টাইম
আপডেট : বুধবার, ১১ আগস্ট, ২০২১

ছোটপর্দায় দর্শকপ্রিয় অভিনেতা ও মডেল নিলয় আলমগীর। গেল ৭ জুলাই পারিবারিকভাবে বিয়ে করেছেন তিনি। তার উত্তরায় বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন। দেশীয় একটি সংবাদমাধ্যমকে এমনটাই জানিয়েছেন এ অভিনেতা।

নিলয় জানান, তার স্ত্রীর নাম তাসনুভা তাবাসসুম হৃদি। তিনি গার্হস্থ্য অর্থনীতি কলেজের শিক্ষার্থী। বিয়েতে দুই পরিবারের ঘনিষ্ঠজন এবং বন্ধুরা উপস্থিত ছিলেন।

বিয়ে প্রসঙ্গে এ অভিনেতা বলেন, পারিবারিকভাবে গত ৭ জুলাই আমাদের বিয়ে হয়েছে। বিয়ের বয়স এরই মধ্যে মাসখানেক পেরিয়ে গেছে। আলহামদুলিল্লাহ অনুভূতিও ভালো। সর্বোচ্চ সুরক্ষা নিয়েই বিয়ের অনুষ্ঠান করেছি।

নিজেদের জন্য দোয়া চেয়ে নিলয় আরও জানান, তার বোন অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরলেই বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করা হবে। লকডাউন তুলে নেওয়ায় দেশের মধ্যে কয়েক জায়গায় ঘুরতে যেতে চান স্ত্রীকে নিয়ে।

‘সুপার হিরো সুপার হিরোইন’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে ২০০৯ সালে শোবিজে পা রেখেছিলেন নিলয়। ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও কাজ করেছেন তিনি। ‘বেইলী রোড’ তার অভিনীত প্রথম সিনেমা। এরপর চারটি সিনেমায় অভিনয় করেছিলেন এ অভিনেতা।

এর আগে মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখকে ভালোবেসে বিয়ে করেছিলেন নিলয়। ২০১৬ সালে শখের পুরান ঢাকার বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছিলেন তারা। নিজের বনিবনা না হওয়ায় ২০১৭ সালে বিচ্ছেদের পথে হাঁটেন তারা।


আরো বিভন্ন বিভাগের নিউজ