• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

বোনকে উত্যাক্তের প্রতিবাদ করায় ভাইকে আঘাত করল বখাটে

Md Nazim Uddin / ৫৯ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১

কাইছার সিকদার:

বড় ভাইয়ের সামনে ছোট বোনকে অশ্লীল কথা বলে উত্যাক্ত করার সময় প্রতিবাদ করায় ইট মেরে বড় ভাইকে রক্তাক্ত করল বখাটে। ঘটনাটি ঘটেছে ২৫ আগস্ট (বুধবার) বিকাল ৩টার দিকে উপজেলার লেমশীখালী ইউনিয়নের রাইত্যার পুলের (কালভার্ট) সামনে। আহত ব্যক্তিকে কুতুবদিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, লেমশীখালী ঠান্ডা চৌকিদার পড়া গ্রামের মৃত তাজুর মুল্লুকের নবম শ্রেণি পড়ুয়া মেয়ে বড় ভাই জয়নাল আবেদীনকে সাথে নিয়ে উপবৃত্তির টাকা উত্তোলনের জন্য ধুরুং বাজার যাচ্ছিলেন। সে আল ফারুক দাখিল মাদ্রাসার ছাত্রী। ঘটনাস্থলে তারা গাড়ির জন্য অপেক্ষা করছিল।

সন্ত্রাসী হামলার শিকার গুরুতর আহত জয়নাল জানান, লেমশীখালী থেকে একটি টেম্পু গাড়ি আসতে দেখে যাত্রীবাহী টেম্পুু মনে করে হাত দেখান তিনি। এতে গাড়িটি কিছুদুর গিয়ে থামে। গাড়িতে থাকা ইব্রাহীম নামের বখাটে যুবক নেমে এসে জয়নালের সামনে তার ছোট বোনকে অশ্লীল কথা (ভাষায় প্রকাশ করার অযোগ্য) বলে। জয়নাল সাথে সাথে বখাটে ইব্রাহীমের অশ্লীল কথার প্রতিবাদ করায় ইব্রাহীম সন্ত্রাসী কায়দায় তাকে মারধর করে। ইব্রাহীম এক পর্যায়ে জয়নালের বাম চোখের উপরে ইট দিয়ে আঘাত করলে জয়নাল রক্তাক্ত গুরুতর জখম হয়। অভিযুক্ত বখাটে ইব্রাহীম লেমশীখালী ইউনিয়নের বশির উল্লাহ সিকদার পাড়ার মৃত আলমের ছেলে।

এসময় স্থানীয় লোকজন গিয়ে তাকে উদ্ধার করে কুতুবদিয়া হাসপাতালে ভর্তি করালে জখম স্থানে ৪/৫ টি সেলাই দিতে হয়।

ঘটনার বিষয়ে আল-ফারুক দাখিল মাদ্রাসার সুপার মোরশেদুল মান্নান বলেন, আমার প্রতিষ্ঠানের এক ছাত্রীকে উত্যাক্ত ও তার বড় ভাইকে মারধরের একটি অভিযোগ পেয়েছি। নোটিসের মাধ্যমে উভয় পক্ষকে মাদ্রাসায় ডেকে ঘটনা স্থানীয়ভাবে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

স্থানীয়ভাবে সমাধান না হলে মামলার প্রস্তুতি নিবেন বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।


আরো বিভন্ন বিভাগের নিউজ