• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১৩ অপরাহ্ন

নবনির্বাচিত নতুন অফিস বাজার কমিটির শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক / ৪৪ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

কক্সবাজার ঈদগাঁও উপজেলা ইসলামপুরে অবস্থিত “নতুন অফিস বাজার বণিক ও মালিক পরিচালনা কমিটি”র নবর্নিবাচিত কমিটির সদস্যদের নিয়ে শপথ গ্রহন অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

১লা অক্টোবর ২০২১ শুক্রবার নতুন অফিস বাজার বাসস্টেশন আলম স্টোরের সামনে দুপুরে কোরআন খতম এবং মাগরিবের নামাজের পর এস.কে জাকেরের সঞ্চালনায় মুল অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্টানে শুরুতে ফুলেল শুভেচ্ছা বিনিময় করে নবনির্বাচিত কমিটির সদস্যদের মঞ্চে বরণ করেন উপদেষ্টা কমিটি।

অনুষ্টানে শুরুতে পবিত্র কোরআন তিলাওয়াত করেন মাওলানা রমিজ আহমদ নুরী সাহেব।
শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন উপদেষ্টা কমিটির সদস্য সচিব আব্দু শুক্কুর মেম্বার, বক্তব্য প্রদান করেন উপদেষ্টা কমিটি সদস্য ছৈয়দ আহমদ।

আরো বক্তব্য দেন নবনির্বাচিত কমিটির সদস্য সালাহ উদ্দিন, নির্বাচিত কমিটির অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম, নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক ওসমান আলী মোর্শেদ, নির্বাচিত কমিটির সহ-সভাপতি জসিম উদ্দীন, নির্বাচিত কমিটির সভাপতি দেলোয়ার হোসেন মিন্টু চৌধুরী,
উপদেষ্টা কমিটির সদস্য নুরুল আলম প্যানেল চেয়ারম্যান, সমাপনী বক্তব্য দেন প্রধান উপদেষ্টা আবুল কালাম চেয়ারম্যান।

তিনি বলেন এই নির্বাচন সম্পন্ন করতে আমাদের অনেক কষ্ট হয়েছে অনেক সমস্যা অনেক বাঁধা পেরিয়ে আজ নতুন কমিটি হয়েছে। তাই সবাইকে বলব অত্র বাজারে সবাই মিলেমিশে থাকার জন্য। নতুন অফিস বাজার উন্নয়ন করার জন্য নতুন কমিটিকে আমার ইউনিয়নের পক্ষে থেকে সব ধরনের সহযোগিতা থাকবে। আমরা সবাই মিলেমিশে এই বাজারকে পরির্বতন করতে কাজ করব বিশেষ করে বাজার পরিচ্ছন্ন রাখার পরামর্শ দেন। বাজারের ময়লা রাস্তায় উপর না ফেলার কথা বলেন। বাজারের নিরাপত্তার জন্য সিসি ক্যামরা কথা বলেন তিনি।
তিনি আরো বলেন সপ্তাহে ২দিন করে হাট বাজার হবে বলে ঘোষণা করেন।

সর্বশেষে নির্বাচিত প্রার্থীদের শপথ নামা পাঠ করার উপদেষ্টা কমিটির সদস্য আব্দু শুক্কুর মেম্বার। মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান সমাপ্ত করেন মোনাজাত করেন প্রবীন মুরব্বি মাওলানা ছাবের আহমদ সাহেব।

আরো যারা উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির সকল সদস্য, নবনির্বাচিত কমিটির সদস্য, সাবেক কমিটির সভাপতি জাফর আলম, নতুন অফিস বাজারের ব্যবসায়ী, দোকান মালিক সহ স্থানীয় অসংখ্য মানুষ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য গত ২৫ সেপ্টেম্বর ২০২১ ইংরেজী শনিবার নতুন অফিস বাজার বণিক ও মালিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়ে ছিল সেখানে যারা নির্বাচিত হন – সভাপতি দেলোয়ার হোসেন মিন্টু চৌধুরী, সহ-সভাপতি জসিম উদ্দীন, সাধারণ সম্পাদক ওসমান আলী মোর্শেদ,  অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ ইদ্রিস, প্রচার সম্পাদক মোঃ শফিউল, ১নং সদস্য সালাহ উদ্দিন, ২নং সদস্য কুতুব উদ্দিন, ৩নং সদস্য মনজুর আলম, ৪নং সদস্য মনজুর আলম মনজয়, ৫নং সদস্য ওয়াইদুল হাসিম রানা।


আরো বিভন্ন বিভাগের নিউজ