• সোমবার, ২০ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

নিখোঁজের ১৮ দিন পর বাড়ির পুকুর থেকে কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার

ডেস্ক নিউজ / ১৭ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২০ নভেম্বর, ২০২১

চাঁদপুরের শাহরাস্তিতে নিখোঁজের ১৮ দিন পর এক কলেজ ছাত্রের লাশ নিজ বাড়ির পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলার সোরশাক পূর্বপাড়া গ্রামের জসিম উদ্দিনের বাড়ির পুকুরে ও সন্ধান মেলে। ঘটনার শিকার রিমন ইসলাম জনি (১৭) তার ছেলে।

পুলিশ জানিয়েছে, গত ২ নভেম্বর বাড়ি থেকে নিখোঁজ হন রিমন ইসলাম জনি। তারপর থেকে তার সন্ধান নেই। ১৮ দিন পর শনিবার বিকেলে বাড়ির পুকুরে জনির ক্ষতবিক্ষত লাশ ভেসে উঠে। এসময় জনির পকেটে থাকা মানিব্যাগ পাওয়ায় পরিবারের সদস্যরা তা চিহ্নিত করেন।

পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পুকুর থেকে লাশ উদ্ধার করে। শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মান্নান জানান, গত ১৮ দিন আগে জনি নিখোঁজ হলেও মাত্র দুই দিন আগে তার বাবা সাংবাদিক জসিম উদ্দিন থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন। তিনি আরো জানান, দীর্ঘদিন পুকুরের পানিতে থাকায় জনির দেহ ক্ষতবিক্ষত হয়ে যায়। তবে পকেটে থাকা মানিব্যাগ পাওয়ায় তা নিশ্চিত হওয়া যায় এটি জনির লাশ।

এদিকে, লাশ উদ্ধারের পর তা ময়নাতদন্তের জন্য চাঁদপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খোঁজ নিয়ে জানা গেছে, রিমন ইসলাম জনি শাহরাস্তি উপজেলার সূচিপাড়া ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্র রিমন ইসলাম জনি।


আরো বিভন্ন বিভাগের নিউজ