• সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

চুমু খেতে চায় না প্রেমিক, পুলিশে অভিযোগ প্রেমিকার!

নিউজ রুম / ২৭ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ২১ ডিসেম্বর, ২০২১

প্রেমিক বা প্রেমিকার মধ্যে রোম্যান্টিকতার ছোঁয়া থাকবে না তা কি হয়! চুম্বন না করায় প্রেমিকের বিরুদ্ধে অভিযোগ জানাতে পুলিশের দ্বারস্থ হলেন প্রেমিকা। অদ্ভুত এই ঘটনা ইংল্যান্ডের লিঙ্কনশায়ারে। সূত্র: বিবিসি

প্রেমিক কেন চুম্বন করছে না তা নিয়ে রীতিমতো হতাশায় ভুগছিল প্রেমিকা। এক পর্যায়ে তা সহ্যের সীমা ছাড়িয়ে যায় প্রেমিকার। প্রেমিককে ‘শায়েস্তা’ করতে তিনি ৯৯৯ এ ফোন করেন। সেখানে ঘটনাটি জানাতেই চমকে যান পুলিশকর্মীরা। ওই তরুণীকে তারা বলেন, প্রেমিক কেন চুম্বন করছে না তারও অভিযোগ জানাতে হবে! এটা সত্যিই অযৌক্তিক। তারা তাকে বোহানোর চেস্টা করেছেন, ৯৯৯ এ কখন, কোন অবস্থায় ফোন করতে হয়।

যদিও পুলিশ এই ‘গুরুতর’ বিষয়টিকে খুব একটা গুরুত্ব দিতে চায়নি। এ রকম অদ্ভুত কারণে আগেও পুলিশে অভিযোগ জানানোর ঘটনা ঘটেছে। প্রেমিক কেন কথা বলছেন না সেই অভিযোগ জানাতে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ভারতের মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়ার এক তরুণী। ওই তরুণী তার প্রেমিকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভুলে গিয়েছিলেন। সেখান থেকেই দু’জনের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়। যে কারণে ওই তরুণীর সঙ্গে কথা বন্ধ করে দেয় তার প্রেমিক। বার বার চেষ্টা করেও প্রেমিকের মন গলাতে ব্যর্থ হওয়ায় অবশেষে পুলিশের দ্বারস্থ হয়েছিল ওই তরুণী।


আরো বিভন্ন বিভাগের নিউজ