• শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

চোরাই মোটরসাইকেল নিয়ে রামুর যুবক আটক

নিজস্ব প্রতিবেদক / ৪৮ ভিউ টাইম
আপডেট : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

কক্সবাজার জেলার সদর থানাধীন লিংকরোড এলাকায় অভিযান পরিচালনা করে ০১টি চোরাই মোটর সাইকেল উদ্ধারসহ একজনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫

গত ১৬ এপ্রিল ২০২২ তারিখে র‌্যাব-১৫ এর সিপিএসসি ক্যাম্পে মোঃ খোরশেদ আলম, পিতা-মৃত মোঃ নবী, সাং-দক্ষিণ বাহারছড়া, ওয়ার্ড নং-১১, কক্সবাজার পৌরসভা, থানা-কক্সবাজার সদর, জেলা-কক্সবাজার নামে একজন ব্যক্তি অভিযোগ দায়ের করেন যে, গত ০৪ মে ২০২১ তারিখে কক্সবাজারের টেকপাড়া এলাকা থেকে তার ব্যবহৃত মোটর সাইকেলটি চুরি হয়।

পরবর্তীতে অনেক খোঁজাখুজির পরও মোটর সাইকেলটির কোন সন্ধান পাওয়া যায়নি। উক্ত বিষয়ে কক্সবাজার সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী লিপিবদ্ধ করা হয়। বিষয়টি র‌্যাব-১৫ অবগত হয়ে র‌্যাবের একটি আভিযানিক দল কক্সবাজার জেলার সদর থানাধীন লিংকরোড এলাকায় অভিযান পরিচালনা করে তার ব্যবহৃত মোটর সাইকেলটি উদ্ধার করে এবং মোটর সাইকেল চুরির সাথে জড়িত মোঃ মনসুর আলম (২৮), পিতা-দলিল আহমেদ, সাং-সমিতিপাড়া, ওয়ার্ড নং-০৬, থানা-রামু, জেলা-কক্সবাজারকে গ্রেফতার করতে সক্ষম হয়। আভিযানিক দল মোটর সাইকেলটি উদ্ধারপূর্বক তার মালিকের নিকট হস্তান্তর করে এবং গ্রেফতারকৃত আসামীকে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ