• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৬ পূর্বাহ্ন

লামায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৩৫ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২৭ আগস্ট, ২০২২
নমুনা ছবি

বান্দরবানের লামায়য় তাছলিমা আক্তার (২৫) নামে দুই সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। (২৭ আগষ্ট) শনিবার সকালে উপজেলার সরই ইউনিয়নের পুইট্টাঝিরি এলাকার ইসহাক মেম্বার পাড়াস্থ নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করা হয়।

তাছলিমা আক্তার ইসহাক মেম্বার পাড়ার বাসিন্দা আবীর হোসেনের স্ত্রী ও আজিজনগর ইউনিয়নের পূর্বচাম্বী ডিগ্রি খোলা গ্রামের বাসিন্দা মৃত মরহম আলীর মেয়ে। এদিকে তাছলিমা আক্তার আত্মহত্যা করেছেন নাকি তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে, এ নিয়ে চলছে পাল্টাপাল্টি অভিযোগ।

মৃত তাছলিমার স্বামী আবীর হোসেনের ভাষ্যমতে, শুক্রবার দিনগত রাত ১১টার দিকে জুতা কিনে না দেয়ার বিষয় নিয়ে তাছলিমা আক্তার ও আবীর হোসেনের মধ্যে ঝগড়া হয়। এর জের ধরে অভিমান করে রাতের কোনো এক সময় তাছলিমা আক্তার ঘরের ভীমের সাথে গলায় ফাঁস দেন।

শনিবার সকালে ঘরের ভীমের সাথে তাছলিমা আক্তারের লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেন স্বামী আবীর হোসেন। তবে মৃত তছলিমা আক্তারের বড় ভাই মো. হেলাল হোসেন বলেন, ২০১৬ সালে আবীর হোসেনের সাথে তাছলিমা আক্তারের বিয়ে হয়। এর মধ্যে তাদের দুটি সন্তানেরও জন্ম হয়। বিয়ের পর দুই তিন বছর সংসার সুখে কাটলেও পরবর্তীতে আবীর হোসেন প্রায় সময় নানা অজুহাতে আমার বোনকে মারধর করত। গত ঈদ উল্ আযহার পরদিন রাতেও আমার বোনকে মারধর করেছে সে। এরপরও দুটি সন্তানের দিকে তাকিয়ে আমার বোন সব সহ্য করেছিল। কিন্তু শেষ পর্যন্ত আমার বোন তাছলিমা আক্তারকে বাঁচতে দিল না।

এ বিষয়ে লামা থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, সুরতহাল শেষে গৃহবধূ তাছলিমা আক্তারের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্টে হত্যার আলামত পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো বিভন্ন বিভাগের নিউজ