• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

বৃহত্তর ঈদগাঁও’র শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক / ৪৪ ভিউ টাইম
আপডেট : বুধবার, ৫ জুলাই, ২০২৩

বৃহত্তর ঈদগাঁও’র শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে ৫ই জুলাই,২০২৩ইং- রোজ বুধবার। ঈদগাহ ইমাম জাফর মিলনায়তনে সকাল ৯ ঘটিকা থেকে কক্সবাজার জেলার অন্তর্গত ঈদগাঁও উপজেলার জনপ্রিয় কওমি সংগঠন ‘বৃহত্তর ঈদগাঁও তরুণ ওলামা পরিষদ’ কর্তৃক ঈদ পুণর্মিলন ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করেন।উক্ত অনুষ্ঠানে অত্র এলাকার কৃতি শিক্ষার্থীদেরকে বিশেষ পুরষ্কারে ভূষিত করেন।

পবিত্র কালামুল্লাহ থেকে কিছু অংশ তিলাওয়াত করে শুরু হয় আজকের অনুষ্ঠান। পাশাপাশি অনুষ্ঠানে প্রাণভোমরা হয়ে উপস্থিত ছিলেন ইসলামি সঙ্গীত জগতের পরিচিত মুখ,নব জাগরণ শিল্পী গোষ্ঠীর পরিচালক মাওলানা আলমগীর সাহেব।স্বাগত বক্তব্য নিয়ে মঞ্চ আসেন প্রাক্তন সংগঠন সভাপতি মাওলানা ইউসুফ সাহেব।

কৃতি শিক্ষার্থীদের সম্মাননা অন্যদেরকে দারুণ ভাবে উজ্জীবিত করবে উল্লেখ করে এমন আয়োজন আরো হওয়া দরকার মনে করেন অনুষ্ঠানের প্রধান অতিথি পোকখালী মাদ্রাসার পরিচালক মাওলানা আজিজ উদ্দিন সুলতানী সাহেব। সংগঠনের সচ্ছতা বজায় রাখার প্রেক্ষাপটে সবাইকে আন্তরিক হওয়ার পরামর্শ দেন বোয়ালখালি মাদ্রাসার সহকারী পরিচালক মুফতি মাওলানা নুরুল হাকিম সাহেব।সংগঠনের লক্ষ্য-উদ্দেশ্য তুলে ধরেন সংগঠন সভাপতি মাওলানা ওমর ফারুক সাহেব। এতে আরো মূল্যবান বক্তব্য পেশ করেন গোমাতলী মাদ্রাসার পরিচালক মাওলানা ইমাম জাফর সাহেব,মুফতি আরিফ বিল্লাহ সাহেব,মাওলানা ইয়াছিন হাবিব সাহেব।

এছাড়া বরেণ্য উলামা-মাশায়েখের স্বতঃস্ফূর্ত উপস্থিতি সবাইকে দারুণ ভাবে অনুপ্রাণিত করেন।
উক্ত অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন মাওলানা আমিনুর রশিদ সাহেব।পরিশেষে মাওলানা ইমাম জাফর আলম সাহেবের দোয়া ও মোনাজাতে সমাপ্ত হয় আজকের এই বর্ণাঢ্য অনুষ্ঠান।


আরো বিভন্ন বিভাগের নিউজ