• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

চকরিয়ায় সিএনজি থামিয়ে ছিনতাই : গ্রেফতার-৩, লুন্টিত ৫টি মোবাইল উদ্ধার

ডেস্ক নিউজ / ২৩ ভিউ টাইম
আপডেট : সোমবার, ৪ সেপ্টেম্বর, ২০২৩

কক্সবাজারের চকরিয়ায় কোনাখালী ইউনিয়নের পুরিত্যাখালী এলাকায় সিএনজি থামিয়ে ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এসময় ছিনতাইকারী চক্র গাড়ির যাত্রীদের জিন্মি করে নগদ ৪৫ হাজার টাকা, পাঁচটি মোবাইলসহ বেশকিছু মালামাল লুটে নিয়ে যায়।
এ ঘটনায় মাতামুহুরী তদন্ত কেন্দ্রের পুলিশের একটি টিম রবিবার রাতে
কোনাখালী ইউপি মেম্বার লায়েক উদ্দিনের সহায়তায় উপজেলার ইলিশিয়া ও কোনাখালীতে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করেছে।
এরই আগে শুক্রবার রাত দশটার দিকে চকরিয়া জনতা মার্কেট-বাঘগুজারা সড়কের কোনাখালীস্থ পুরিইত্যাখালী এলাকায় এ ঘটনা ঘটে।
গ্রেপ্তারকৃতরা হলেন চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের পুরিত্যাখালী এলাকার মেহেদী হাসান (৩২), তারেকুল ইসলাম (২০) ও সম্রাট (২৬)। তাদের মধ্যে সম্রাট কোনাখালী ইউপি মেম্বার লায়েক উদ্দিনের ছোট ভাই।

ছিনতাইয়ের শিকার সিএনজি গাড়ির যাত্রী চট্টগ্রামের বাশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন পরিষদের মেম্বার সেহেল ইকবাল বলেন , শুক্রবার রাতে তিনিসহ বাশখালী উপজেলার বাসিন্দা মাছের পোনা ব্যবসায়ী আমান উল্লাহ, মোহাম্মদ ইলিয়াছ, রুবেল, আবদুল মজিদ চকরিয়া জনতামার্কেট থেকে একটি সিএনজি যোগে বাড়ি ফিরছিলাম। ওইসময় সিএনজি গাড়িটি রাত আনুমানিক দশটার দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের পুরিত্যাখালী এলাকায় পৌঁছালে ছিনতাইকারী চক্র গাড়িটি থামিয়ে আমাদের (যাত্রীর) স্বর্বস্ব লুটে নেয়। ঘটনার পরপরই থানা পুলিশ ও কোনাখালী ইউপি চেয়ারম্যানকে অবহিত করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) জাবেদ মাহমুদ বলেন, ভুক্তভোগীদের অভিযোগের আলোকে মাতামুহুরী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ মিজানুর রহমান অভিযান চালায়। রবিবার রাতে পুলিশ অভিযান চালিয়ে ছিনতাইয়ের ঘটনায় জড়িত তিনজনকে গ্রেপ্তার ও তাদের হেফাজত থেকে লুন্টিত পাঁচটি মোবাইল ও বিভিন্ন মালামাল উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, ছিনতাইয়ের ঘটনায় গাড়ির যাত্রী বাঁশখালী উপজেলার চাম্বল ইউনিয়ন পরিষদের মেম্বার সেহেল ইকবাল বাদি হয়ে থানায় একটি মামলা রুজু করেন। সোমবার বিকালে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে বলেড় জানান তিনি।


আরো বিভন্ন বিভাগের নিউজ