• সোমবার, ২৪ জুন ২০২৪, ০৯:১৯ পূর্বাহ্ন

উদ্ভোধন হল বাঁশকাটা কমিউনিটি ক্লিনিক সেন্টার

মনছুর আলম / ৫৯ ভিউ টাইম
আপডেট : রবিবার, ৫ মার্চ, ২০২৩

আনুষ্ঠানিকভাবে উদ্ভোধন হল বাঁশকাটা কমিউনিটি ক্লিনিক সেন্টার। ৫ মার্চ ২০২৩ রোজ রবিবার সকাল ১১টার সময়ে আমন্ত্রিত অতিথির উপস্থিতে শুভ উদ্ভোধন হয়। উক্ত উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার সদর উপজেলার স্বাস্থ্য ও পঃ পঃকর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডাঃ মহিউদ্দীন মোহাম্মদ আলমগীর। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের সাবেক যুগ্মসচিব জনাব ডঃ শাহেদ ইকবাল। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের স্বাস্থ্য পরিদর্শক ইনচার্জ দেলওয়ার হোছাইন,
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের স্বাস্থ্য পরিদশর্কনবিকাশ চন্দ্র দে, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয়ের স্বাস্থ্য পরিদর্শক বিজয় কুমার ভট্টাচার্য, ঈদগাঁও ইউনিয়নের সহকারী স্বাস্হ্য পরিদর্শক কামাল উদ্দীন, ইসলামপুর ইউনিয়নের সহকারী স্বাস্হ্য পরিদর্শক মাশুক আহমদ।
পোকখালী ইউনিয়নের সহকারী স্বাস্হ্য পরিদর্শক
মাওলানা রমিজ আহমদ নুরী। ইসলামপুর ১নং ওয়ার্ডের সদস্য জসিম উদ্দিন, ইসলামপুর ৩নং ওয়াডের্র সদস্য নুর মোহাম্মদ, ইসলামপুর ৫নং ওয়ার্ডের সদস্য আব্দু শুক্কুর, ৬নং ওয়ার্ডের সদস্য সাহাব উদ্দিন, ৮ নং সদস্য নাছির উদ্দীন সহ অনেক অতিথিবৃন্দ। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব নুরুল আলম- চেয়ারম্যান (ভারপ্রাপ্ত), ইসলামপুর ইউনিয়ন পরিষদ ও সভাপতি, বাঁশকাটা কমিউনিটি ক্লিনিক। সঞ্চালনা করেন মুঃ শওকত আলম,সিএইচসিপি, অত্র সিসি।

উদ্বোধনী অনুষ্ঠানে কমিউনিটি গ্রপ অত্র সিসি পুনঃ নির্মাণে বিভিন্নভাবে সহযোগিতাকারী ৪ জন ব্যক্তিকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন- ১/আলহাজ্ব আলী আহমদ সওঃ, সাবেক জমিদাতা ২/আলহাজ্ব ছগির আহমদ মেম্বার, বর্তমান জমিদাতা ৩/ নুরুল আলম, চেয়ারম্যান( ভারপ্রাপ্ত) ইসলামপুর ইউনিয়ন পরিষদ ও সভাপতি, বাঁশকাটা কমিউনিটি ক্লিনিক। ৪/ মুঃ শওকত আলম, সিএইচসিপি, বাঁশকাটা কমিউনিটি ক্লিনিক।

বিঃদ্রঃ দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে বাঁশকাটা কমিউনিটি ক্লিনিক শুভ উদ্বোধন হয়েছে। এখন থেকে আর অস্থায়ী কার্যালয়ে সেবা দেওয়া হবে না। অত্র এলাকার জনগণকে পুনঃ নির্মিত নতুন ক্লিনিক থেকে সেবা গ্রহণ করার জন্য বিশেষভাবে অনুরোধ করছেন।


আরো বিভন্ন বিভাগের নিউজ