• রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:০৬ পূর্বাহ্ন

একজন চাইলে একসঙ্গে কাজ করবেন শাকিব-অপু

ডেস্ক নিউজ / ২৮ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৬ জুলাই, ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস ঘর বেঁধেছিলেন ২০০৮ সালে। সেই খবর ২০১৭ সালে প্রকাশ্যে আসে।

ওই বছরের ১০ এপ্রিল কোলে সন্তান নিয়ে একটি বেসরকারি টেলিভিশনে উপস্থিত হয়ে শাকিবের সঙ্গে নিজের গোপন বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। এর পর একে-অপরের প্রতি নানা অভিযোগের তীর ছুড়ে বিচ্ছেদ ঘটে। আবার এ জুটির এক হওয়ার গুঞ্জন উঠেছে।

এদিকে বিচ্ছেদের পর একে-অপরকে নিয়ে অনেক সময় অভিযোগ করলেও সম্প্রতি সাবেক স্বামীকে নানা প্রশংসায় ভাসাতে দেখা যাচ্ছে অপু বিশ্বাসকে।

কিছু দিন আগে ঈদে মুক্তি পায় অপু বিশ্বাস প্রযোজিত এবং অভিনীত ‘লাল শাড়ি’ সিনেমা। সরকারি অনুদানে নির্মিত সিনেমাটি অপু-জয় প্রোডাকশন হাউস থেকে করা হয়েছে। সিনেমার সঙ্গে ছেলের নাম জড়িয়ে থাকায় আবেগ কাজ করেছে নায়কের। এ কারণে সিনেমাটি দেখার জন্য সবাইকে আহ্বান করেন শাকিব।

এদিকে অপু বিশ্বাস জানান, তার সব সাফল্যে মা-বাবার পর সাবেক স্বামী শাকিবের অবদান রয়েছে। একই সঙ্গে সংবাদমাধ্যমে তিনি বলেন, ‘লাল শাড়ি’ সিনেমা নির্মাণের সময় আর্থিক সংকটে পড়েছিলাম। বিষয়টি তাকে (শাকিব) জানানোর পর সে সহায়তা করেছে। আরও বলেছে, আগে আউটডোর শুটিং শেষ করো।
এ ছাড়া ঢালিউড কুইন নিজের সিনেমার পাশাপাশি ঈদে মুক্তি পাওয়া শাকিব অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা দেখার জন্যও আহ্বান জানান।

এর পরই গুঞ্জন শুরু হয়, তা হলে কি ফের এক হতে যাচ্ছেন তারা? যদিও এ প্রশ্নের জবাব কখনো স্পষ্টভাবে পাওয়া যায়নি। তবে পর্দায় একসঙ্গে দেখতে পাওয়া যাবে কিনা এ বিষয়ে কথা বলেছেন অপু বিশ্বাস।

একটি সংবাদমাধ্যমকে পর্দায় একসঙ্গে দেখা যাওয়ার ব্যাপারে অপু বিশ্বাস বলেন, শাকিবের মতো একজন নায়ককে আমার প্রযোজিত সিনেমায় নেওয়ার সাহস হয়নি এখনো। তবে সর্বকনিষ্ঠ প্রযোজক ছেলে জয় যদি কখনো চায় তা হলে সেটি হতেও পারে। এটা কেবলই শাকিব ও তার ছেলে প্রযোজক জয়ের ভেতরের আলোচনা।
এ ছাড়া অপু বিশ্বাস বলেন, এই সর্বকনিষ্ঠ প্রযোজক জয় চাইলে শাকিব-অপু নিয়ে হয়তো অনেক কিছুই সম্ভব।


আরো বিভন্ন বিভাগের নিউজ