• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন

নিজের উপর হামলার নাটক সাজিয়ে এলাকায় আতংক | ChannelCox.com

নিউজ রুম / ৩১ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

ক্রাইম রিপোর্টার:

নিজের উপর হামলার নাটক সাজিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে নিরহ মানুষকে হয়রানির শিকারের অভিযোগ উঠেছে বাইশারী শীর্ষ ইয়াবা কারবারি জুনায়েদ প্রকাশ জুনুর(৩০) বিরুদ্ধে।

গত শনিবার ৫ই সেপ্টেম্বর বিকাল ছয়টার দিকে রামু জোয়ারিয়ানালা এলাকায় সে নিজে তার উপর পরিকল্পিত হামলার নাটকটি সাজাই, তার লালিত বাহিনীদের নিয়ে পুরো শরীরে রক্ত লিপন করে। সে তার ইয়াবা পার্টনার দের নিয়ে ইয়াবা সেবন করে, এই পরিকল্পিত নাটকীয় সাজানো নাটকটি সাজাই বলে প্রত্যক্ষদর্শীর স্বাক্ষমতে অভিযোগ।

এলাকাবাসী অভিযোগ করে বলেন, রামু জোয়ারিয়ানালা এলাকায় সম্পূর্ণ একটি মিথ্যা সাজানো ঘটনা প্রচার করা হচ্ছে এখানে হামলা হয়েছে। আসলে সে রকম কোন কিছুই হয়নি। বরং নিজের উপর হামলার নাটক সাজিয়ে এলাকায় আতঙ্ক সৃষ্টি করছে জুনায়েদ প্রকাশ জুনুসহ তার সাঙ্গপাঙ্গরা।

বেশ কয়েকজন স্থানীয় প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, সে রকম কোন হামলার ঘটনা এখানে ঘটে নাই। তার উপর যদি শনিবার ৫ই সেপ্টেম্বর কোন বর্বরোচিত হামলা চালানো হয়, তাহলে পরের দিন রবিবার ৬ সেপ্টেম্বর সকালবেলা লোহার ঝিরিপাড়া আওয়ামী লীগ নেতা সিরাজের চায়ের দোকানে কি ভাবে চা-নাস্তা পান করতে দেখা যায়? দেখে তো মনে হয়নি তাঁর উপর হামলা চালিয়েছে! তাঁকে তো স্বাভাবিক দেখা গিয়েছে।

জুনায়েদ প্রকাশ জুনুর বিশ্বস্ত সূত্রে যাানা যায়, মানুষকে বিশ্বাস করানোর জন্য নিজের ঘরে কান্নাকাটি’র অভিনয় ও করানো হয় এবং কোরআন খতম দেওয়া হয়। এবং ঘটনা সাজানোর পর পর কাপড় চোপড় গুছিয়ে সে আত্মগোপনে চলে গিয়েছেন বলেও জানান।

আরও বলেন, তার বিরুদ্ধে একাধিকবার পত্র পত্রিকা ও অনলাইনে মাদকের সংবাদ প্রচার হওয়ায় এমন ঘটনা সাজিয়েছেন বলেও মন্তব্য করেছেন। ইয়াবা কারবারি জুনায়েদ প্রকাশ জুনু বাইশারী ইউনিয়নের ৭নং ওয়ার্ড এর বাদশা মিয়ার ছেলে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা জানতে রামু স্বাস্থ্য ক্লিনিকে যোগাযোগ করা হলে কর্তব্যরত ডাক্তারর জানায়, এখানে শনিবার ৫ তারিখে হামলার শিকার হওয়া কোন ব্যক্তি ভর্তি হয়নি। এবং জুনায়েদ নামেও কেউ এখানে আসে নাই।

কক্সবাজার সদর হাসপাতালে খুঁজ নিয়ে জানা যায়, সেখানেও হামলার শিকার জুনায়েদ নামে কোন ব্যক্তি চিকিৎসা নিতে আসেনি।

এ বিষয়ে জানতে বাইশারী ইউনিয়ন এর ৭নং ওয়ার্ড মেম্বার নুরুল আজিম এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমার এলাকার কেউ হামলার শিকার হয়েছে আমি শুনিনি। এবং আমাকে জানাইনি।

এ বিষয়ে জানতে জুনায়েদ প্রকাশ জুনুর ব্যবহারিত ০১৮৫৯৮৩১৬৪৭ নাম্বারে একাধিকবার ফোন দেওয়ার পরেও সংযোগ না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ