• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন

কুতুবদিয়ায় ৪৩ গ্রামপুলিশ পেল সাইকেল

Md. Nazim Uddin / ১৫ ভিউ টাইম
আপডেট : সোমবার, ৫ জুলাই, ২০২১

কাইছার সিকদার:

জাতীর জনক বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষ্যে কুতুবদিয়া উপজেলায় ছয়টি ইউনিয়নে ৪৩জন গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে বিনামূল্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলা পরিষদ চত্বরে গ্রাম পুলিশ সদস্যদের মধ্যে এ বাইসাইকেল বিতরণ করা হয়।

কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরের জামান চৌধুরী বলেন, এই সাইকেল বিতরণের ফলে স্থানীয় গ্রাম পুলিশদের কাজ আরো গতিশীল হবে। ইউনিয়ন পরিষদের সকল তথ্য তারা গ্রামে গ্রামে দ্রুত পৌঁছে দিতে পারবে।

আলী আকবর ইউনিয়নের গ্রাম পুলিশ শাহাজাহান বলেন, এই বাইসাইকেল পেয়ে আমরা অত্যন্ত খুশী, এখন আমাদের কাজের গতি এবং উদ্যম দুটোই বাড়বে৷ বাইসাইকেল দিয়ে এই পেশাকে আরো সম্মানিত করেছেন সরকার৷ সেজন্য শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন ও কৃতজ্ঞতা জানান তিনি, সাথে কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরের জামান চৌধুরীর প্রতি ও ধন্যবাদ জ্ঞাপন করেন৷

বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুতুবদিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নুরের জামান চৌধুরী, উত্তর ধুরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ.স.ম শাহরিয়ার, দক্ষিণ ধুরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছৈয়দ আহমদ চৌধুরী, লেমশীখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আকতার হোসেন, কৈয়ারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমদ, বড়ঘোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহীদ উদ্দীন ছোটন প্রমুখ।


আরো বিভন্ন বিভাগের নিউজ