• রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

চৌকিদারের ঘর থেকে ভিজিএফ ও ভিজিডির চাউল উদ্ধার

নিউজ রুম / ১৯ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

মিছবাহ উদ্দীন আরজু

মহেশখালী উপজেলার ছোট মহেশখালী ইউনিয়নের ১ নং ওয়ার্ড সিপাহীর পাড়া গ্রামের ইউনিয়ন পরিষদের চৌকিদার আবদু সত্তার ও তার ভাই মোস্তাক এর বাড়ীঘর থেকে ৫০ কেজির ২৬ বস্তা ভিজিএফ ও ভিজিডির চাউল উদ্ধার করেছে উপজেলা প্রশাসন মহেশখালী।

সূত্রে জানা যায়, ৬ জুলাই (মঙ্গলবার) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে মহেশখালী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম আলমগীরের নেতৃত্বে একটি দল এই অভিযান চালায়। উত্ত অভিযানে তাঁরা তিনটি ঘর তল্লাশী করে এই চাউল গুলো উদ্ধার করে। এসময় চৌদিকার ও তার ভাই বাড়ি থেকে পালিয়ে যায় বলে জানা যায়।

এ ব্যাপারে ছোট মহেশখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ বিন আলীর সাথে সরাসরি যোগাযোগ করা হলে তিনি জানান- আমি নিজেও বুঝতে পারছিনা এই চাউল গুলো কিভাবে চৌদিকারের ঘরে গেল, আমি এ বিষয়ে আর বলতে পারছিনা। মূল ঘটনা উদঘাটনে উপজেলা প্রশাসনের সহযোগীতা কামনা করছি।

এ বিষয়ে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহফুজুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি আমাদের প্রতিনিধিকে জানান- ছোট মহেশখালীতে চৌকিদারের ঘর থেকে চাউল উদ্ধারের ব্যাপারে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তাদেরকে ৭ কর্মদিবসের মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে এবং অত্র ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার জসিম উদ্দীন বাদি হয়ে থানায় একটি জিডি কারার প্রস্তুতি নেওয়া হচ্ছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ