• রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৩ পূর্বাহ্ন

দলীয় কর্মশালার মাঝপথেই লখনউ ত্যাগ প্রিয়াঙ্কার

ডেস্ক নিউজ / ৩০ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৩ জুন, ২০২২

কর্মশালা শেষ না করেই লখনউ থেকে নয়াদিল্লি ফিরে গেছেন ভারতের কংগ্রেস দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। গত বুধবার দুই দিনের ‘নব সংলাপ কর্মশালা’য় অংশ নিতে লখনউ গিয়েছিলেন তিনি।

কংগ্রেসের এক নেতা গতকাল বৃহস্পতিবার প্রিয়াঙ্কার ফিরে যাওয়ার তথ্য নিশ্চিত করেন। তবে গান্ধী রাজনৈতিক পরিবারের অন্যতম উত্তরাধিকারীর আগেভাগে নয়াদিল্লি ফিরে যাওয়ার কারণ জানা যায়নি।

উত্তর প্রদেশ রাজ্য কংগ্রেস মিডিয়ার ভাইস চেয়ারম্যান পঙ্কজ শ্রীবাস্তব পিটিআইকে বলেন, প্রিয়াঙ্কা নয়াদিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন।

গত বুধবার প্রিয়াঙ্কা ‘নব সংলাপ কর্মশালা’য় যোগ দিতে লখনউতে পৌঁছান। উত্তর প্রদেশে কংগ্রেস দলকে পুনরুজ্জীবিত করতে এ সংলাপের আয়োজন করা হয়েছিল। দুই দিনের এ কর্মশালার পুরোটা সময়েই উপস্থিত থাকার কথা ছিল প্রিয়াঙ্কা গান্ধীর। কিন্তু গত বুধবার রাতেই তিনি লখনউ ছেড়ে যান।

কর্মশালা দুই দিনব্যাপী চলবে কি না—এই প্রশ্ন করা হলে পঙ্কজ শ্রীবাস্তব জানান, প্রিয়াঙ্কা চলে গেলেও দলের আরো অনেক নেতা থাকবেন এবং কর্মশালা চলবে। তিনি বলেন, ‘অনুষ্ঠানে শুধু প্রিয়াঙ্কাজী ছাড়া আর কোনো পরিবর্তন আসেনি। ’

কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী গত ফেব্রুয়ারি থেকে মার্চ পর্যন্ত উত্তর প্রদেশের বিধান সভা নির্বাচনের সময়ে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচারণা চালিয়েছিলেন। এ সময় তাঁর স্লোগান ছিল ‘আমি নারী। নারীদের শক্তিও আমি’। ২০২৪ সালের নির্বাচনকে সামনে রেখে দলে তরুণ প্রজন্মকে যুক্ত করতে তাঁর এ পদক্ষেপ। সূত্র : এনডিটিভি


আরো বিভন্ন বিভাগের নিউজ