• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

অপু-জয়কে নিয়ে ছবি বানানো পরিচালক সর্বশান্ত!

বিনোদন ডেক্স / ১৫ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২৯ এপ্রিল, ২০২৩

সাবেক জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং অনালোচিত নায়ক জয় চৌধুরী অভিনীত একটি ছবি এবারের ঈদে মুক্তি পেয়েছে। কিন্তু ছবিটির ফলাফল চরম হতাশাজনক। তাইতো ছবির প্রযোজক – পরিচালক এখন প্রায় সর্বশান্ত। ছবিটি ফ্লপ হওয়ার পর নির্মাতার ভাষ্য – আমি দর্শকদের বারবার অনুরোধ করছি, আপনারা আরও ছবি দেখছেন। আমার ছবিটাও দেখেন। দেখার পর যদি ছবিটা ভালো লাগে তাহলে একটু বলবেন, ছবিটা ভালো হয়েছে। এই অনুরোধ দর্শকদের প্রতি আমার। আপনাদের হাতে – পায়ে ধরে বলছি, আজ হল পাইনি বলে ছবিটি আপনাদের দেখাতে পারছি না।

কাঁদতে কাঁদতে দুই হাত জোড় করে এসব কথা বলেন অপু বিশ্বাস ও জয় চৌধুরীর ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটির প্রযোজক ও পরিচালক সোলায়মান আলী লেবু। এই ঈদে মুক্তি পেয়েছে আটটি সিনেমা। এর মধ্যে অপু বিশ্বাস ও জয় চৌধুরীর ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবিটির বাণিজ্যিক অবস্থান নাকি রয়েছে ৮ নম্বরে, অর্থাৎ সবার নিচে। সপ্তাহ ঘোরার আগেই ছবিটি নাকি সুপার ফ্লপ।

প্রযোজক – পরিচালক লেবু জানান, ‘প্রেম প্রীতির বন্ধন’ একটি বড় বাজেটের ছবি। এটি নির্মাণে খরচ হয়েছে ১ কোটি ৬২ লাখ টাকার মতো। ছবির গানগুলো নির্মাণেই নাকি খরচ হয়েছে ৬০ লাখের বেশি টাকা। অথচ ঈদে রিলিজ করে আর এখন পর্যন্ত টাকা উঠেছে মাত্র ৫ লাখ!

জানা গেছে, এই ছবিটির ব্যর্থতা প্রসঙ্গে চলচ্চিত্র সংশ্লিষ্টদের, অপু – জয়ের এই ছবিটি এখন চরম লোকসানের মুখে! আর সে কারণে হাউমাউ করে কেঁদেছেন প্রযোজক ও পরিচালক সোলায়মান আলী লেবু। এই পরিচালক সবাইকে হাতে – পায়ে ধরে আহ্বান জানালেন তার ছবিটি দেখার।


আরো বিভন্ন বিভাগের নিউজ