• শনিবার, ০৪ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

বরের সঙ্গে ছবি দিয়ে ভক্তদের জন্য যা লিখলেন ফারিণ

ডেক্স নিউজ / ২৬ ভিউ টাইম
আপডেট : বুধবার, ১৬ আগস্ট, ২০২৩

ভক্তদের সবারই প্রশ্ন ছিল, কাকে বিয়ে করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ? সোমবার বিকালে সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের আসরে বরের সঙ্গে ফারিণের একটি ছবি ছড়িয়ে পড়ে। সঙ্গে বিয়ের খবরও। সেখানে স্বামীর চেহারা দেখা যায়নি।

ছবিতে লাল শাড়িতে অভিনেত্রী, একপাশ থেকে স্বামীকে দেখা গেছে স্ত্রীর কপালে চুমু খেতে। এরপর থেকে ভক্তরাও যেন অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন ফারিণের স্বামীকে দেখবেন বলে।

এরই মধ্যে সোমবার রাতেই সামাজিক যোগাযোগমাধ্যমে বিয়ের আসরে বরের সঙ্গে ফারিণের একটি ছবি ছড়িয়ে পড়ে। ওই যুবকই যে অভিনেত্রীর স্বামী, বিষয়টি নিশ্চিত হওয়া গেছে ফারিণের ঘনিষ্ঠ কিছু সহকর্মীদের কাছ থেকেই। এবার স্পষ্ট হলো বরের চেহারা।

সোমবার এক ফেসবুক স্ট্যাটাসে স্বামী শেখ রেজওয়ানের উদ্দেশে ফারিণ লিখেছেন- লম্বা সময়, কিন্তু তুমি এখনো আমার হৃদয়কে সেই প্রথমদিনের গতিতেই রেখেছো। আমি আমার শান্তি খুঁজে পেয়েছি তোমার মাঝে। আমরা বাইরের কোলাহলমুক্ত আমাদের নিজস্ব অভয়ারণ্য তৈরি করেছি। আমরা ভালোবাসার সম্পর্কে জড়িয়েছিলাম যখন আমি কলেজে পড়ছি। তখনো আমি ক্যামেরার সামনেও দাঁড়াইনি। তুমি সবসময়ই আমার পাশে ছায়ার মতো ছিলে। আমার কর্ম-পরিবেশের সঙ্গে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও তুমি সব সময় আমাকে অনুপ্রাণিত করেছ, সমর্থন জুগিয়েছ।

অভিনেত্রী আরও বলেন, আমাদের সম্পর্ক খুবই গোপন ছিল। সত্যি বলতে এটা অনেক সুন্দর ছিল। আমাদের কৈশোরের প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেল।

নিজেকে ভাগ্যবতী উল্লেখ করে তাসনিয়া বলেন, আমার কাছে এখনো অবিশ্বাস্য লাগছে, আমি একজন স্বামী পেয়েছি। আমার মনে হচ্ছে, আমি সবচেয়ে ভাগ্যবতী মেয়ে। শেখ রেজওয়ান, ধন্যবাদ আমাকে বিয়ে করার জন্য। আমি তোমাকে ভালোবাসি এবং সারাজীবন তোমাকেই লালন করব।

তাসনিয়া ফারিণ বলেন, পরিবারের ঘনিষ্ঠজনদের নিয়ে একটি অনাড়ম্বর অনুষ্ঠানে আমাদের আক্দ হয়েছে। আমার স্বামী বর্তমানে বিদেশে কর্মরত রয়েছেন। তিনি দেশে ফিরলে ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মীদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিয়ে উদযাপন করব।


আরো বিভন্ন বিভাগের নিউজ