• রবিবার, ১২ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন

চকরিয়াতে গণমানুষের আওয়াজ এর ৬ষ্ঠ বর্ষ পদার্পন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

Md Nazim Uddin / ২০ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

নিজস্ব প্রতিবেদক:

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চকরিয়ায় জাতীয় দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার ৫ম বর্ষপূর্তি ও ৬ বর্ষ পদার্পন উপলক্ষে চকরিয়াতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৫ই মার্চ সকাল ১০টায় কেক কাটার মধ্য দিয়ে ৫ম বছর পূর্তি ও ৬ষ্ঠ বছরে পদার্পণ উদযাপন করা হয়।

দৈনিক গণমানুষের আওয়াজ চট্টগ্রাম প্রতিনিধি সাইদুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ও চকরিয়া প্রতিনিধি এইচ এম রুহুল কাদের এর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার-১ চকরিয়া-পেকুয়া আসন থেকে সংসদ সদস্য পদপ্রার্থী শামসুল আলম। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সাংবাদিক কল্যাণ ফাউন্ডেশনের (গভ:রেজি: নং-৯১৬৮) কো-অর্ডিনেটর ও দর্পন টিভির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল আলী তালুকদার।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজ সেবক ও ব্যবসায়ী সাজ্জাদ হোসেন, চকরিয়া কাজী সমিতির সভাপতি কাজী ফারুক সহ স্থানীয় বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্ঠানে অতিথি ও বক্তারা দৈনিক গণমানুষের আওয়াজ এর ভূয়সী প্রশংসা করে বলেন, পত্রিকাটি ৫ম বর্ষ শেষ করে ৬ষ্ঠ বর্ষে পদার্পণ করেছে। পত্রিকাটি ইতিমধ্যেই পাঠকদের মন জয় করতে সক্ষম হয়েছে।দৈনিক গণমানুষের আওয়াজ অসহায় ও অবহেলিত মানুষের কণ্ঠস্বর হিসেবে কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও দৈনিক গণমানুষের আওয়াজ বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করবে বলে আশা করে বক্তারা।


আরো বিভন্ন বিভাগের নিউজ