• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

জনগণের দ্রুত জানাজা করতেই এই বাজেট : রিজভী

ডেস্ক নিউজ / ২১ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ১০ জুন, ২০২২

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, অনেকে বাজেট প্রতিক্রিয়ায় বলেছেন প্রস্তাবিত বাজেট জনগণের স্বার্থ রক্ষায় নয়, ব্যবসায়ীদের স্বার্থ রক্ষার বাজেট। আমি বলতে চাই-এই বাজেট প্রকৃত ব্যবসায়ীদের স্বার্থে নয়, আওয়ামী লীগের লুটেরা ব্যবসায়ীদের স্বার্থে এই বাজেট দেওয়া হয়েছে।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪১তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার নয়াপল্টনে ঢাকা মহানগর পূর্ব ছাত্রদল আয়োজিত খাবার বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, প্রস্তাবিত বাজেট দেওয়া হয়েছে যাতে দ্রুত জনগণের জানাজা করা যায়।

এই বাজেট গরিব মারার বাজেট। গরিব মানুষের গলায় ছুরি দেওয়ার বাজেট। জনগণের রক্ত চুষে নেওয়ার বাজেট। সামগ্রিকভাবে পানের দোকান থেকে শুরু করে সত্যিকারের ব্যবসায়ীদের কোনো স্বার্থ রক্ষা এই বাজেট দিয়ে হবে না।
রিজভী বলেন, অর্থমন্ত্রী বলেছেন প্রস্তাবিত বাজেটে কর্মসংস্থান সৃষ্টি হবে। আমি অর্থমন্ত্রীর উদ্দেশ্যে বলতে চাই-এই বাজেট মহা জালিয়াতির বাজেট, এই বাজেট দিয়ে কোনো কর্মসংস্থান সৃষ্টি হবে না। আরো লাখ লাখ বেকার সৃষ্টি হবে। সেই বেকার বাড়ার বাজেট হলো এটি।

ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সভাপতি খালিদ হাসান জ্যাকির সভাপতিত্বে ও সদস্য সচিব আল আমীনের পরিচালনায় আরো বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য রবিউল আলম রবি, যুবদল নেতা গোলাম মাওলা শাহীন, ছাত্রদল সভাপতি রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাঈফ মাহমুদ জুয়েল প্রমূখ।

kalerkantho


আরো বিভন্ন বিভাগের নিউজ