• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:৪৮ পূর্বাহ্ন

টেকনাফের মহাসড়কের অবস্থা চলাচলের অযোগ্য হয়ে পড়েছে | ChannelCox.com

নিউজ রুম / ২৩ ভিউ টাইম
আপডেট : শনিবার, ২৭ জুন, ২০২০

ওমর ফারুক,টেকনাফ:

কক্সবাজারের বিশেষ করে টেকনাফ আঞ্চলিক মহাসড়কের অবস্থা অনেক ভয়াবহ। রাস্তার মাঝে অনেক বড় বড় গর্ত থেকে শুরু করে কোন কোন এলাকায় মাটির রাস্তার মতো অবস্থা হয়ে গেছে। গত দুই বছর ধরে হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার এলাকায় রাস্তায় এমন ভাবে গর্ত হয়েছে সেখানে যেন নদীর পানি চলাচল করতেছে।নয়াপাড়ার বটতলী এলাকাই ও রাস্তার মাঝখানেও অনেক বড় গর্তের সৃষ্টি হয়েছে।

গত ২৬ জুন সকাল ৬ টার দিকে নয়াপাড়া বটতলী এলাকায় একটি মালবাহী পিকআপ ভ্যান উল্টে যায়। এর ফলে ১৩ ঘন্টা পর্ষন্ত রাস্তায় যানযট ছিল।

টেকনাফের হোয়াইক্যং ফাড়িঁর ইনচার্জ জাকির হোসেনের নেতৃত্বে তাদের একটি টিম ঘটনাস্থলে গিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করে। ১৩ ঘন্টা পর সন্ধ্যা ৭ টার দিকে র‍্যাকার এনে গাড়িটি নিরাপদ স্থানে নিয়ে যাওয়া হয়। তার পরে এলাকা বাসীদের সহায়তায় পুলিশ গর্তটি তে কাঠ আর মাটি দিয়ে গাড়ি চলাচলের উপযোগী করা হয়।

টেকনাফের হোয়াইক্যং হাইওয়ে পুলিশ ফাড়িঁর ইনচার্জ বলেন, রাস্তার ভাঙা অংশ গুলো জরুরী ভিত্তিতে মেরামত করার জন্য সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তাকে অনুরোধ করা হলে তারা বিষয়টি দ্রুত সমাধানের আশ্বাস দেন। যানবাহনের নিরাপত্তায় আমাদের পুলিশবাহিনীর নিয়মিত টহল অব্যাহত আছে।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ