• রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

রামুর কাউয়ার খোপে ডব্লিউএফপির সৌজন্যে ৯৫০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরন | ChannelCox.com

নিউজ রুম / ১৪ ভিউ টাইম
আপডেট : বুধবার, ১ জুলাই, ২০২০

সংবাদদাতা:

রামুর কাউয়ারখোপ ইউনিয়নে মহামারী কোভিট-১৯ করোনা ভাইরাসের এই দুর্যোগে শ্রমজীবি কর্মহীন হয়ে পড়া জনগোষ্ঠীর মাঝে কক্সবাজার-০৩ (সদর-রামু) আসনের সাংসদ সাইমুম সরওয়ার কমলের নির্দেশনায় রামু উপজেলা নির্বাহী অফিসার প্রনয় চাকমার সার্বিক তত্ত্বাবধানে ডব্লিউএফপির সহযোগীতায় খাদ্য সহায়তা প্রদানের কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

কোভিট-১৯ সংক্রমণ প্রতিরোধে,মাদার অব হিউম্যানিটি প্রধান মন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় জেলা প্রশাসনের উদ্যোগে বুধবার ০১ জুলাই সকাল ১০ টায় কাউয়ার খোপ ইউনিয়ন পরিষদ মাঠে ৯৫০জন উপকার ভোগীদের মাঝে ৬০ কেজি চাউল, ৫ কেজি বিস্কিট বিতরণের কার্যক্রম উদ্বোধন করেন জনবান্দব নেতা, একসময়ের ছাত্র রাজনীতির লড়াকু সৈনিক,কাউয়ার খোপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোস্তাক আহাম্মদ।

এসময় রামু উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফসানা জেসমিন পপি, ডব্লিউএফপি রামু উপজেলার প্রজেক্ট অফিসার তানজুরুল ইসলাম,ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ,স্থানীয় রাজনৈতিক ও সামাজিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউপি চেয়ারম্যান মোস্তাক আহাম্মদ জানান,আমার ইউনিয়নের ৯৫০ টি পরিবারকে এককালীন খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এতে আমি অত্যন্ত আনন্দিত,কেননা কোভিট-১৯ শুরু থেকে কখনো ব্যক্তিগত,কখনো সরকারি,কখনো বেসরকারি সংস্থার ত্রান নিয়ে অসহায় ও কর্মহীনের পাশে দাঁড়ানোর চেষ্ঠা করেছি। উপস্থিত জনসাধারণের উদেশ্যে তিনি বলেন, আমি আশা করব আপনারা আমার পাশে থাকবেন,,আপনারাই হলেন আমার মুল শক্তি,,আমি আপনাদের সেবক হয়ে আপনাদের পাশে থাকতে চাই সব সময়। যদি আমার ইউনিয়নে কেউ অনাহারে, অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না,আপনারা আমার সাথে যোগাযোগ করবেন ইনশাআল্লাহ আমি আপনাদের পাশে দাড়াঁব।

এদিকে কাউয়ার খোপ ইউনিয়নে একখালীন এ খাদ্য সহায়তা পাওয়ায় ইউনিয়নের এসব মানুষের মাঝে বইছে আনন্দের বন্যা।

উল্লেখ্য: উক্ত সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান ডব্লিউএফপির কতৃপক্ষ, তবে যারা ৯৫০ জনের তালিকা ব্যতি রেখে সামনে নতুনদের দেয়া হবে বলেও জানান।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ