• বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ’র কেন্দ্রীয় নির্বাহী পরিষদ এর মাসিক প্রোগ্রাম অনুষ্ঠিত

সংবাদদাতা
আপডেট : শনিবার, ২৯ জুন, ২০১৯

আর্তমানবতার সেবায় আত্মনিবেদনের অঙ্গীকার

প্রেস বিজ্ঞপ্তি
মানব কল্যাণ উন্নয়ন সংস্থা বাংলাদেশ’র কার্যক্রম বিস্তৃতকরণ ও অসহায় ও সুবিধা বঞ্চিত দরিদ্র মানুষের মাঝে ঈদুল আযাহার উপলক্ষে তারাই যেন ভালো মত ঈদ উদযাপন করতে পারে তাদের মাঝে ঈদ বস্ত্র প্রদান, যারা নিঃস্ব অসহায় গরিব টাকার অভাবে কুরবানী করতে পারে না তাদের মাঝে সাদ্ধ পরিমাণ গোশত বিতরণ ও আগামী জুলাই মাসে কক্সবাজার শহরে অঞ্চল থেকে শুরু করে গ্রাম অঞ্চলে ব্লাড ক্যাম্প করে রক্তের গ্রুপ নির্ণয় করার বাস্তবায়ন কল্পে কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি কক্সবাজার শহর অফিসে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন,সংস্থার প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক মোঃ মিজানুর রহমান নুরী।
কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সম্মানিত অর্থ পরিচালক লোকমান হাকিম এর সঞ্চালনায় প্রোগ্রামে উপস্থিত ছিলেন,সংস্থার ব্যবস্থাপনা পরিচালক ওসমান গনি হৃদয় ,শিক্ষা পরিচালক আবদুল্লাহ্ জাহাঙ্গির, সমাজ কল্যাণ পরিচালক মোঃ সৈয়দ করিম, মেডিয়া পরিচালক আজগর আলী ও সাংগঠনিক পরিচালক সরওয়ার কামাল প্রমুখ।
সভায় উপস্থিত সকলেই উক্ত কর্মসূচী বাস্তবায়ন এবং এ সংস্থার কার্যক্রম দেশব্যাপী সম্প্রসারিত করার লক্ষ্যে আত্মনিবেদনের প্রত্যয় ব্যক্ত করেন। সেই সাথে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচীতে শামিল হয়ে মানবতার সেবা অব্যাহত রাখারও দৃঢ় সঙ্কল্প করেন। আর্তমানবতার সেবায় এগিয়ে আসার প্রয়োজনীয়তা বিষয়ে সংস্থার প্রতিষ্ঠাতা প্রধান পরিচালক মোঃ মিজানুর রহমান নুরী’র সংস্থার সকল বিভাগ নিয়ে বিস্তারিত আলোচনা সহ আগামী কর্মসূচী বাস্তবায়নের লক্ষ্যে গঠনমূলক বক্তব্যের মাধ্যমে কেন্দ্রীয় নির্বাহী পরিষদ এর মাসিক প্রগ্রাম সমাপ্তি ঘোষণা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + twenty =

আরো বিভন্ন বিভাগের নিউজ