• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

কুতুবদিয়ায় ইয়াবাসহ আটক এক যুবক | ChannelCox.com

নিউজ রুম / ১৫ ভিউ টাইম
আপডেট : শনিবার, ৪ জুলাই, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

কুতুবদিয়াতে ইয়াবাসহ এক যুবক আটক করেছে কুতুবদিয়া থানা পুলিশ। শুক্রবার (৩ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

আটক মোঃ ইসমাইল (২১) উত্তর ধুরুং এলাকার ৭নং ওয়ার্ডের মিয়ার কাটা রমিজ আহমদের ছেলে।

থানা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কুতুবদিয়া থানার নব নিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব একে এম সফিকুল আলম চৌধুরীর নির্দেশে কুতুবদিয়া থানার এস আই সঞ্জয় সিকদার(নিরস্ত্র) তার সঙ্গীয় ফোর্স নিয়ে ফুডারপাড়া ঝাউবন এলাকায় অভিযান চালায়। এ সময় ২৫ পিচ ইয়াবাসহ এক যুবককে আটক করতে সক্ষম হন পুলিশ দল। এ ব্যাপারে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কুতুবদিয়া থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম শফিকুল আলম চৌধুরী জানান, মাদক ব্যবসায়ী যতই শক্তিশালী হোক তাকে আইনের আওতায় আনা হবে। কুতুবদিয়াবাসিকে একটি মেসেজ দিতে চাই- সন্ত্রাসী, মাদক কারবারি, ডাকাত, জলদস্যুদের আটক করতে মাননীয় পুলিশ সুপার এবিএম মাসুদ হোসাইন স্যারের নির্দেশে জিরো টলারেন্স নীতি অনুসরণ করবো। এতে কুতুবদিয়ার সকল মানুষের সহযোগিতা কামনা করছি।

তিনি আরো বলেন, ভবিষ্যতে ও দ্বীপ উপজেলা কুতুবদিয়া কে মাদক মুক্ত ও সন্ত্রাস মুক্ত জনপদ হিসেবে পূর্বের ধারা অব্যাহত রাখতে আমার লক্ষ্য অটুট থাকবে৷

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ