• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:৫৭ অপরাহ্ন
Channel Cox add

পল্লী বিদ্যুৎ এর বিল তৈরিতে অনিয়ম মনগড়া ক্ষিপ্ত গ্রাহক

সংবাদদাতা
আপডেট : রবিবার, ২৬ জুলাই, ২০২০

মনছুর আলম/ঈদগাঁও
“শেখ হাসিনার উদ্যোগ ঘরে ঘরে বিদ্যুৎ” এর স্লোগান ঠিক আছে তবে বিদ্যুৎ বিল তৈরিতে জটিল সমস্যা রয়ে গেছে।
কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির ঈদগাঁও জোনাল অফিসে বিল তৈরিতে অনিয়ত গ্রাহকের অভিযোগ এর আগে পল্লী বিদ্যুৎ নিয়ে অনেক অনিয়মের নিউজ প্রকাশ হয়েছে তবুও সমধানে আসেনি, এবার জুলাই মাসের বিলের সাথে যুক্ত করে দিয়েছে ফেব্রুয়ারি মাসের পরিশোধ করা বিল এই বিল নিয়ে পল্লী বিদ্যুৎ গ্রাহক ক্ষিপ্ত হয়ে অফিসে যোগাযোগ করলে জবাবে বলে এটা সফটওয়্যারের সমস্যা যার কারণে অটো বকেয়া বিল বলে যুক্ত হচ্ছে এখানে আমাদের হাত নেই।

পল্লী বিদ্যুৎ গ্রাহক আমানউল্লাহ বলেন বিল তৈরি করার সময় আরো সর্তকমুলক ভাবে কাজ করতে হবে, সর্তক না হলে গ্রাহকের সমস্যা দিন দিন বাড়তে থাকবে, গ্রাহক বার বার বিল সংশোধন করার জন্য অফিসে আসা এটা অনেক বিরক্তিকর বলে মনে করি।

ঈদগাঁও জোনাল অফিসের এজিএম শহীদুল আলমকে জিঙ্গেস করা হলে বলেন – এই বিষয়ে আমি কিছু বলতে পারছি না, সার্ভার সমস্যা বলে জানায়, তবে এখানে প্রশ্ন বিল তৈরির সাথে সাভারে কি সম্পর্ক? তিনি কোন উত্তর দেইনি, আমরা জানি বিল পরিশোধ না করলে পরের মাসের বিলে যোগ হবে এখন কথা হচ্ছে ফেব্রুয়ারি মাসের বিল বকেয়া থাকলে এত দিন কেন যোগ করে দেয়নি, জুলাই মাসে কেন যোগ হবে এমন জিঙ্গেস করলে কোন উত্তর দেইনি।

বাংলাদেশ এখন ডিজিটাল দেশ ঘরে বসে বিল পরিশোধ করা যায় বিকাশে বিল পরিশোধ করলে পরে মাসে আবার বকেয়া মাসের বিল বলে যোগ করে দে এমন হাজারো বিলের সমস্যা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − two =

আরো বিভন্ন বিভাগের নিউজ