• মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:০২ অপরাহ্ন

সাহসিকতার পরিচয় দিল তরুণী ‘রাহি খুশী’!

সংবাদদাতা
আপডেট : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০১৯

জাবেদ নূর শান্ত :

কক্সবাজারে ছিনতাইকারিকে মোকাবেলা করে সাহসিকতার পরিচয় দিলেন ‘রাহি খুশী’ নামে এক তরুণী। সে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভাসিটির আইন বিভাগের ছাত্রী । আঘাত প্রাপ্ত হয়ে সে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন । ঘটনাটি ঘটেছে কক্সবাজার শহরে ৩ জুলাই রাত ৯টায় তারাবনিয়ারছড়া চকরিয়া ষ্টিলের পাশের রোডে ।

রাহি খুশী জানান , গতকাল রাত ৯টার দিকে সে এড. মোস্তফা আহমেদ এর বাসায় যাচ্ছিল ব্যক্তিগত কাজে। হঠাৎ পেছন থেকে তার মাথায় ছিনতাইকারী লাঠির আঘাত করে মাটিতে ফেলে দেয় এবং তার হাত থেকে মোবাইল আর ব্যাগ নিয়ে পালাতে চেষ্টা করে। মোবাইল আর ব্যাগ নিয়ে পালানোর সময় রাহি খুশী ছিনতাইকারীকে দৌড়ে ধরে ফেলে। ছিনতাইকারী পর পর ৩বার তাকে বুকে মুখে ঘুষি মারে। সেও পাল্টা ঘুষি মারে। ছিনতাইকারী এক প্রকার পরাস্ত হলে খুশীর চিৎকার শুনে মানুষ জন জড়ো হয়ে ছিনতাইকারীকে মারধর করে। খুশী ছিনতাইকারীর ছবিও তুলে রাখে। কিন্তু জটলার ভেতর থেকে ছিনতাইকারী পালাতে সক্ষম হয় ।

খুশী বর্তমানে কক্সবাজারের ফুয়াদ আল খতিব হাসপাতালে চিকিৎসাধীন আছে। সে ছিনতাইকারীকে ধরার জন্য আইনশৃংখলা বাহিনীর সহযোগিতা চেয়েছেন।

রাহি খুশী কক্সবাজারের তরুণ তরুণীদের আইডল এবং সে কক্সবাজারের তরুণদের নিয়ে করা বিভিন্ন আয়োজনে অনুপ্রেরণামূলক বক্তব্য রাখেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty + six =

আরো বিভন্ন বিভাগের নিউজ