• রবিবার, ১২ মে ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন

লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের ঈদগাঁও থানা কমিটি অনুমোদন

নিউজ রুম / ২৪ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

বিশেষ প্রতিনিধি:
দেশ প্রেমিক মানবাধিকার সংগঠন লাভ বাংলাদেশ ফাউন্ডেশন ঈদগাঁও থানা কমিটি দুই বছরের জন্যে অনুমোদন দেওয়া হয়েছে। বুধবার (২৬ আগষ্ট) বিকাল সাড়ে পাচটার দিকে মেহেরঘোনা নুর-এ কমিউনিটি সেন্টারে লাভ বাংলাদেশ ফাউন্ডেশন কক্সবাজার জেলা কর্তৃক আয়োজিত এক বর্ধিত সভায় এ কমিটি অনুমোদন দেওয়া হয়। এতে রিপোর্টার্স ইউনিটি ঈদগাহর সাধারণ সম্পাদক মিছবাহ উদ্দিনকে সভাপতি ও চ্যানেল কক্সের সম্পাদক ও প্রকাশক মনছুর আলমকে সাধারণ সম্পাদক করে ১৫ জন বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী, প্রধান আলোচক লাভ বাংলাদেশ ফাউন্ডেশনের উপদেষ্টা কফিল মাহমুদ, অনুষ্টানে সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা কমিটির সভাপতি শহিদুল করিম শহিদ। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, লাভ বাংলাদেশ ফাউন্ডেশন কক্সবাজার শাখার সাধারণ সম্পাদক জহির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালাম প্রমুখ। অনুমোদিত এ কমিটিতে
শফিউল আলম আযাদ ও আশফাক উদ্দিন আরফাত সহ-সভাপতি, তানভিরুল ইসলাম আয়ুব সহ-সাধারণ সম্পাদক, কামাল হোসাইন সাংগঠনিক সম্পাদক, গিয়াসউদ্দিন ভুট্টো সহ-সাংগঠনিক সম্পাদক, হাফেজ বজলুর রহমান দপ্তর সম্পাদক, আমানুল্লাহ খান অর্থ সম্পাদক , আমির হোসাইন প্রচার সম্পাদক এবং ওসমান গণি ইলি, আমানুল্লাহ আমান, সোহেল রানা শিমুল, মোহাম্মদ সাগর, রবিউল আলমকে সদস্য হিসাবে ঘোষণা করা হয়। এদিকে সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার লক্ষে সকলের সহযোগিতা কামনা করেছেন নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক।


আরো বিভন্ন বিভাগের নিউজ