• রবিবার, ০৫ মে ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন

উখিয়ায় বিজিবির হাতে ইয়াবা ও অস্ত্রসহ ১ যুবক আটক | ChannelCox.com

নিউজ রুম / ১৪ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

শাকুর মাহমুদ চৌধুরী,উখিয়া থেকেঃ

কক্সবাজারের উখিয়া পালংখালী ইউনিয়নের বালুখালী রহমতের বিল এলাকা থেকে ৫০ হাজার পিস ইয়াবাসহ মোঃ জামাল উদ্দিন নামের এক যুবককে আটক করেছে বিজিবি। সে ওই এলাকার কলিম উল্লাহর ছেলে। এসময় বিজিবি’র সদস্যরা তার নিকট থেকে দেশীয় অস্ত্র ২টি (রাম দা) উদ্ধার করেন। ৩১ আগস্ট (সোমবার) দিবাগত রাতে এই অভিযান চালানো হয়।

কক্সবাজার ব্যাটালিয়ন (৩৪ বিজিবি)’র উপ পরিচালক মোঃ তাজমিলুর ইসলাম এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, উখিয়ার উপজেলার বালুখালী সীমান্তে দায়িত্বরত বিজিবি’র সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিণ রহমতের বিল এলাকায় কলিম উল্লাহর ছেলে মোঃ কামাল মিয়ার বাড়ীতে ইয়াবা মজুদের খবর পেয়ে অভিযান চালায় বিজিবি।

এসময় কামাল মিয়াসহ সহ অন্যান্য সহযোগিরা পালিয়ে গেলেও তার ছোট ভাই চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও একাধিক মাদক মামলার আসামী মোঃ জামাল উদ্দিন (২২)কে আটক করেন। পরে তার স্বীকারোক্তি মতে বাড়ীর উঠানে মাটির নিচে লুকায়িত অবস্থায় ৫০ হাজার পিস ইয়াবা ও ২টি দেশীয় অস্ত্র রাম দা উদ্ধার করে৷ উদ্ধারকৃত ইয়াবার মূল্য ১কোটি ৫০লাখ টাকা।

তিনি বিজ্ঞপ্তিতে আরো বলেন, বিজিবি’র উপস্থিতির টের পেয়ে পালংখালী ইউনিয়নের দক্ষিণ রহমতের বিল গ্রামের কলিম উল্লাহ ছেলে মোঃ কামাল মিয়া (৩২), মোঃ আনোয়ার আলী ছেলে মোঃ মনজুর আলম(৩৫), মৃত হোসেন আলীর ছেলে মোঃ ফারুক (২৮) ও মোঃ জানে আলম (২৬) পালিয়ে যায়।

আটক পাচারকারিসহ উদ্ধারকৃত ইয়াবা থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ