• সোমবার, ০৬ মে ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন

এমপি জাফর আলমকে শুভকাজের স্বীকৃতি সম্মাননা দিলেন কালের কণ্ঠ শুভসংঘ | ChannelCox.com

নিউজ রুম / ১৫ ভিউ টাইম
আপডেট : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি,চকরিয়া:

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলমকে নিজের নির্বাচনী এলাকায় সর্বোপরি ভাল কাজে সর্বদা মাঠে তৎপর থাকাসহ কালের কণ্ঠ শুভসংঘের শুভ কাজকে এগিয়ে নেওয়ার স্বীকৃতি হিসেবে সম্মাননা স্মারক প্রদান করেন দুই বাংলার জনপ্রিয় কথাসাহিত্যিক, ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের পরিচালক এবং কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন।

সোমবার রাতে কালের কণ্ঠ কার্যালয়ে সাংসদ আলহাজ্ব জাফর আলমের হাতে এই সম্মাননা স্মারক তুলে দেন। একইসাথে এমপির নিজ উদ্যোগে স্থাপিত বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশ কর্ণারের লাইব্রেরীর জন্য নিজের লেখা কিছু বইও উপহার দেন কালের কণ্ঠ সম্পাদক ইমদাদুল হক মিলন।

এ সময় উপস্থিত ছিলেন, শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, প্রকৌশলী ফয়জুল আলীম আলো, কাকারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শওকত ওসমান, শুভসংঘ কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহ-সভাপতি ও কালের কণ্ঠ’র স্থানীয় প্রতিনিধি ছোটন কান্তি নাথ, এমপির একান্ত সচিব অ্যাডভোকেট আমিন চৌধুরী, ব্যবসায়ী ও শুভসংঘের শুভাকাঙ্খি হাসানুল ইসলাম আদর প্রমূখ।

সম্মাননা স্মারক পাওয়ার পর প্রতিক্রিয়ায় কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর বলেন, ‘ভাল কাজের মধ্য দিয়েই আমি সবসময় রাজনীতির মাঠে সরব থাকি। করোনাকালীনও আমি মানুষের কাছ থেকে একমুহূর্তের জন্য দূরে সরে যাইনি। কালের কণ্ঠ শুভসংঘের প্রত্যেকটা কাজের সাথে আমি সম্পৃক্ত থাকি। ভবিষ্যতেও আমি শুভসংঘের সকল ভাল কাজে সবসময় পাশে থাকবো।

এমপি জাফর বলেন, ‘ভাল কাজের স্বীকৃতি হিসেবে আমাকে সম্মাননা স্মারক দেওয়ায় কালের কণ্ঠ শুভসংঘকে ধন্যবাদ জানাচ্ছি আমার নির্বাচনী এলাকার জনগণের পক্ষ থেকে।’ এই সম্মান শুধুমাত্র আমার একার নয়, আজকের সম্মাননা প্রাপ্তির পেছনে রয়েছে দলের সর্বস্তরের নেতাকর্মীসহ এলাকার জনসাধারণেৱ আন্তরিক সহযোগিতা। আজ আমি কৃতজ্ঞতা জানাই আমার নির্বাচনী এলাকার জনসাধারণের প্রতি, সেইসাথে আন্তরিক মোবারকবাদ জ্ঞাপন করছি কালের কণ্ঠ পরিবারবর্গকে। তাছাড়াও দৃঢ় প্রতিজ্ঞায় জানাতে চাই যে কোন প্রকার শুভ কাজে অতীতেও ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

Channel Cox News.


আরো বিভন্ন বিভাগের নিউজ