বিভিন্ন জনের ফেসবুক আইডি ও অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদে রাজা শাহ আলম চৌধুরীর প্রতিবাদ | ChannelCox.com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৫৬ PM, ১৫ সেপ্টেম্বর ২০২০

প্রেস বিজ্ঞপ্তি:

অনলাইন পোর্টাল কক্সবাজার ভিশন ডটকম ও বিভিন্ন জনের ফেসবুক আইডিতে আমাকে নিয়ে প্রচারিত বিভ্রান্তিকর সংবাদ আমার দৃষ্টিগোচর হয়েছে। আমি উক্ত মিথ্যা ভিত্তিহীন ও অবাস্তব সংবাদের তীব্র প্রতিবাদ, ক্ষোভ ও নিন্দা জানাচ্ছি।

মূলত সম্প্রতি আমাকে আহবায়ক মনোনীত করে উখিয়া উপজেলা আওয়ামীলীগের একটি সম্মেলন প্রস্তুতি কমিটি ঘোষণা করেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান। এ কমিটিকে উখিয়া তৃণমূল আওয়ামীলীগ থেকে শুরু করে সর্বস্তরের আওয়ামীলীগ নেতাকর্মী, উখিয়ার আপামর জনগণ স্বত:স্ফুতভাবে আমাকে স্বাগত জানায়। তৃণমূল পর্যায়ে নেতাকর্মীরা উজ্জীবিত হয়। সর্বত্র প্রাণচাঞ্চল্য ফিরে আসে। তবে এতে কতিপয় অর্থ ও ক্ষমতা লোভী ব্যক্তির মনঃক্ষুণ্ণ হয়। তারা আমার উপর ক্ষুব্ধ হয়ে নানা বিভ্রান্তিকর অপপ্রচারের আশ্রয় নেয়। ওই ষড়যন্ত্রের অংশ হিসেবে এ চক্রটি টাকা দিয়ে রোহিঙ্গা ক্যাম্পের অভ্যন্তরে আমাকে রোহিঙ্গা নেতা হিসেবে আখ্যায়িত করে আমার জন্য দোয়া মাহফিল আয়োজন করে। ওই মোনাজাতেই উল্লেখ আছে, পালংখালীর এক নেতা তাদের দোয়া মাহফিল করতে বলেছেন। এতে প্রতিয়মান হয়, এটি একটি পরিকল্পিত ও গভীর ষড়যন্ত্র।

আমি সকলের জ্ঞাতার্থে বিনয়ের সাথে জানাতে চাই, আওয়ামীলীগের রাজনীতিতে আমি উড়ে এসে জুড়ে বসিনি। আমি কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি, প্রয়াত জননেতা একেএম মোজাম্মেল হক ও সালাহ উদ্দিন আহমেদ সিআইপি কমিটির অর্থ বিষয়ক সম্পাদক, এডভোকেট সিরাজুল মোস্তফা ও মেয়র মুজিবুর রহমানের নেতৃত্বাধীন বর্তমান জেলা আওয়ামীলীগের কমিটির সহ-সভাপতি। আমি কক্সবাজার জেলা আওয়ামীলীগ কতৃক গঠিত উখিয়া-টেকনাফ সাংগঠনিক টিমের টিম লিডার হিসেবে দায়িত্ব পালন করেছি। আমার ছোট ভাই রশিদুল আলম রুবেল সাংগঠনিক দায়িত্ব পালন করতে গিয়ে শহীদ হয়েছেন। ১৯৮৫ সালের ৩১ ডিসেম্বর নাজিরহাট কলেজের নির্বাচিত জিএস আমার ছোটভাই রশিদুল আলম রুবেলকে নির্মম নিষ্ঠুর ভাবে হত্যা করেন। তার মৃত্যুর পর বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী, মানবতার মা, আমাদের শান্তনা দিতে আমাদের ঘরে আসেন। অথচ মূর্খরা প্রকৃত সত্য না জেনে মিথ্যা প্রচারণায় লিপ্ত রয়েছে। ষড়যন্ত্রকারী ও মিথ্যাচার কারীদের জানা উচিত, মিথ্যা ক্ষণস্থায়ী, সত্য চিরস্থায়ী। মিথ্যার উপর দাঁড়িয়ে সত্যের সাথে যুদ্ধ হয় না, যুদ্ধ করে ঠিকাও যায় না।

আমি আমার বিরুদ্ধে প্রচারিত উক্তরুপ জঘন্য মিথ্যাচারের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। এহেন মিথ্যা, অবাস্তব, পরিকল্পিত ও ভিত্তিহীন সংবাদে কোন দায়িত্বশীল মহলকে বিভ্রান্ত না হওয়ার বিনীত অনুরোধ জানাচ্ছি। এবং যারা আমার বিরুদ্ধে এসব মিথ্যা প্রবাগান্ডা ছাড়িয়েছেন, শেয়ার করেছেন, নিউজ ছাপিয়েছেন, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার ঘোষনা দিচ্ছি। সংশ্লিষ্ট জড়িত সকলের বিরুদ্ধে শীঘ্রই আমি ডিজিটাল প্রযুক্তি আইনি মামলা করব।

প্রতিবাদকারী:
শাহ আলম চৌধুরী রাজা
আহবায়ক
সম্মেলন প্রস্তুতি কমিটি
উখিয়া উপজেলা আওয়ামীলীগ।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :