• শনিবার, ০৬ মার্চ ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

কক্সবাজার পৌরসভার ৪নং ওয়ার্ডের জনসাধারনের সাথে কউকের মাস্টার প্ল্যান ও মতবিনিময় সভা সম্পন্ন

সংবাদদাতা
আপডেট : সোমবার, ২৯ এপ্রিল, ২০১৯

প্রেস বিজ্ঞপ্তি : বাজার পৌরসভার ৪নং ওয়ার্ডের জনসাধারনের সাথে কউকের মাস্টার প্ল্যান ও
ইমারত নির্মাণ বিধিমালা-১৯৯৬ নিয়ে মতবিনিময় সভা সম্পন্ন

গত ২৬ এপ্রিল ২০১৯ তারিখ কক্সবাজার পৌরসভার ৪নং ওয়ার্ডের জনসাধারণ, বিশিষ্ট ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি এবং রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে কউকের মাস্টার প্ল্যান ও ইমারত নির্মাণ বিধিমালা- ১৯৯৬ বিষয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক মাস্টার ছৈয়দ আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে: কর্ণেল (অব:) ফোরকান আহমদ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষ মাস্টার প্ল্যান অনুযায়ী একটি সুন্দর, পরিচ্ছন্ন ও পরিকল্পিত নগরী গড়তে বদ্ধপরিকর এবং সে অনুযায়ী কাজ করে যাচ্ছে। কক্সবাজার শহরের প্রাণকেন্দ্র হলো পৌরসভার ৪নং ওয়ার্ড। তাই পরিকল্পিত নগরী বাস্তবায়নের জন্য যেকোন প্রকার ইমারত নির্মাণের ক্ষেত্রে ইমারত নির্মাণ বিধিমালা অনুসরণ করার জন্য সকলকে অনুরোধ জানান।

তিনি আরো বলেন, আমার অন্যতম দায়িত্ব হলো এই শহরকে আধুনিক পর্যটন নগরী গড়ে তোলা। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে কথা দিয়েছি যেকোন মূল্যে আমি কক্সবাজারকে বিশ্বের অন্যতম আধুনিক ও পরিকল্পিত পর্যটন নগরী হিসেবে উপহার দিব। এ জন্য তিনি সকল দপ্তর/সংস্থা, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সুশীল সমাজসহ সকল পেশা-শ্রেণীর মানুষের সার্বিক সহযোগিতা প্রত্যাশা করেন।

SuperWebTricks Loading...

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 15 =

আরো বিভন্ন বিভাগের নিউজ