সাংবাদিক শাহাদাতের মাতার মৃত্যুতে বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ৷

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০২:০১ PM, ২০ সেপ্টেম্বর ২০২০

কাইছার সিকদার
কুতুবদিয়া উপজেলা প্রতিনিধি

কক্সবাজারস্থ কুতুবদিয়া নাগরিক পরিষদ ও কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি শাহাদাত হোসেন ( মাষ্টার শাহাদাত) এর শ্রদ্ধেয় মাতা লায়লা বেগম ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহি…..রাজেউন)।

আজ রোববার ( ২০ সেপ্টেম্বর) ভোর ৫.৩০ ঘটিকায় কুতুবদিয়া উপজেলার মধ্যম আমজাখালী গ্রামের নিজ বাড়িতে তিনি ইন্তেকাল করেন।

আজ সকাল ১০ টায় মরহুমার জানাজা বাড়ির পার্শ্ববর্তী মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয় এবং পরে তাকে মসজিদ সংলগ্ন কবরস্থানে দাফন করার কথা রয়েছে।

মরহুমার জানাজায় কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম চৌধুরী ও বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তি বর্গ সহ অসংখ্য লোক অংশগ্রহণ করেন৷ পরে ওসি মরহুমার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সাথে সাক্ষাত ও তাঁদের সমবেদনা জানান৷

শাহাদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মরহুমা লায়লা বেগম মধ্যম আমজাখালীর মরহুম আলতাফ হোসেনের স্ত্রী। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮৩ বছর। তিনি দীর্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন।

তিনি আরো জানান, পরিবারে তাঁর পাঁচ ছেলে, তিন মেয়ে, নাতি নাতনিসহ অনেক গুণগ্রাহী আত্মীয় স্বজন রয়েছেন।

এদিকে মরহুমা লায়লা বেগমের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন কক্সবাজার সাংবাদিক ইউনিটি, কুতুবদিয়া উপজেলা প্রেসক্লাব, কুতুবদিয়া নাগরিক পরিষদ, পরিবর্তন চট্টগ্রামসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ। পাশাপাশি নেতৃবৃন্দ মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। মহান আল্লাহ মরহুমাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুক। আমিন..

আপনার মতামত লিখুন :