চকরিয়ার বদরখালীতে কৃষকলীগ নেতার উপর নজরুল বাহিনীর হামলা, টাকা ছিনতাই, প্রতিনিয়ত দিচ্ছে হুমকি | ChannelCox.com

Najim UddinNajim Uddin
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৪১ AM, ২৩ সেপ্টেম্বর ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ

চকরিয়া উপজেলার বদরখালীতে কৃষকলীগ নেতা মন্জুর আলমের উপর নজরুল বাহিনী হামলা চালিয়ে প্রায় ২ লক্ষ টাকা ছিনতাই করে নিয়েছে। এ বিষয়ে চকরিয়া থানায় মামলা হলে আসামীরা মামলা তুলে নিতে বাদীকে প্রতিনিয়ত হুমকি দিচ্ছে এমনটি অভিযোগ করেন মামলার বাদী ভিকটিম মন্জুর আলম।

মামলার সুত্রে জানা যায়, গত ১৭ সেপ্টম্বর রাত ৯ টার দিকে বদরখালী সাতডালিয়া পাড়া এলাকার আব্দুর রহিম চিশতির পুত্র মোঃ মনজুর আলম (৪৮) মহেশখালী হতে তার লবন ব্যবসায়ীক কাজ সেরে ব্যবসার নগদ ১,৭০,০০০/= এক লক্ষ সত্তর হাজার টাকা নিয়ে বাড়ীতে আসার পথে বদরখালী বাজারের ফেরীঘাটস্থ পিন্টুর মোটর সাইকেলের গ্যারেজের সামনে আসলে বদরখালীর দুর্দর্ষ সন্ত্রাসী বাহিনী নজরুল বাহিনীর প্রধান বদরখালী লম্বাখালী পাড়ার নাজেম উদ্দিনের ছেলে মোঃ নজরুল ইসলাম, তার সেকেন্ড ইন কমান্ড টুটিয়াখালী পাড়ার সাহাব উদ্দীনের ছেলে ওশান বাহাদুর ও বাজার পাড়ার গিয়াস উদ্দিনের ছেলে মোঃ শাকিব ও অজ্ঞাত ২/৩ জন সহ পুর্ব পরিকল্পিত ভাবে ওতপেতে থাকা অবস্থা থেকে বাহির হয়েধারালো কিরিচ, দদা, ছুরি, লোহার রড, হাতুড়ি দিয়ে আক্রমন করে ভিকটিম মনজুরকে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়ী কোপ, বারি হাতুড়ি দিয়ে আঘাত করে মাটিতে ফেলে দেয়। তার শোর চিৎকারে পাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা তার প্যান্টের পকেটে থাকা ১,৭০,০০০/= টাকা ও একটি স্কীনটাস মোবাইল কেড়ে নিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত মনজুর আলমকে এলাকাবাসী মুমুর্ষবস্থায় উদ্ধার করে চকরিয়া সরকারী হাসপাতালে ভর্তি করায়।

এ নিয়ে গত ২১ সেপ্টেম্বর চকরিয়া থানায় ৩০/৩৯৩ নং মামলা রজু করে। বাদী অভিযোগ, বিবাদী সন্ত্রাসীরা তাকে মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি ধমকি দিচ্ছে। উল্লেখ্য যে নজরুলের বিরুদ্ধে থানায় হাফ ডজন ডাকাতি চুরি হত্যা প্রচেষ্টা ধারায় মামলা সহ অন্যান্ন আসামীদের বিরুদ্ধে ও থানায় একাধিক মামলা আছে।

এ বিষয়ে জানতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ জাকির হোসেন এর মুটোফোন (০১৭১২১৯১২২৪) ফোন করে ও সংযোগ না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Channel Cox News.

আপনার মতামত লিখুন :