• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০৮:৪৬ অপরাহ্ন
Channel Cox add

প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন পেকুয়া উপজেলা শাখা গঠিত | ChannelCox.com

সংবাদদাতা
আপডেট : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশের পেকুয়া উপজেলা কমিটি গঠিত হয়েছে।

২৫ সেপ্টেম্বর সংগঠনটির কক্সবাজার জেলা শাখার সভাপতি ইঞ্জিনিয়ার মোঃ রমজান ইসলাম রুবেল এবং সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহিম এই কমিটি অনুমোদন দেন।

এতে ইঞ্জিনিয়ার মোঃ মিজানুর রহমান সভাপতি, ইঞ্জিনিয়ার জাহেদুল ইসলাম সহ-সভাপতি, ইঞ্জিনিয়ার মনির উদ্দিন সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার আসাদুল্লাহ গালিব যুগ্ম সাধারণ সম্পাদক, ইঞ্জিনিয়ার আব্দুর রহিম যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ ফোরকান দফতর সম্পাদক, ইঞ্জিনিয়ার মোঃ নাসির উদ্দিন সহদপ্তর সম্পাদক, ইঞ্জিনিয়ার রিয়াজ কামাল সহ অর্থ সম্পাদক, ইঞ্জিনিয়ার মোঃ নুরুল কাদের সহ-প্রচার সম্পাদক, ইঞ্জিনিয়ার আযহারুল ইসলাম রনি সমাজকল্যাণ সম্পাদক, ইঞ্জিনিয়ার আবুল খায়ের মোঃ রুবেল ছাত্র বিষয়ক সম্পাদক, ইঞ্জিনিয়ার মোঃ মামুন সহ ছাত্র বিষয়ক সম্পাদক, ইঞ্জিনিয়ার মোঃ রাজিব হোসেন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি সম্পাদক, ইঞ্জিনিয়ার মোঃ নেয়ামত উল্লাহ সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, ইঞ্জিনিয়ার মোঃ মুরাদ শিল্প ও বাণিজ্য সম্পাদক, ইঞ্জিনিয়ার সোহাইল মাহমুদ তথ্য ও গবেষণা সম্পাদক, ইঞ্জিনিয়ার জিকু কান্তি শীল ক্রীড়া সম্পাদক, ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল্লাহ রশিদ রোমান পাঠাগার সম্পাদক, ইঞ্জিনিয়ার রমিজুর রহমান আইন সম্পাদক, ইঞ্জিনিয়ার সাদ্দাম হোসেন পরিবেশ বিষয়ক সম্পাদক, ইঞ্জিনিয়ার রিয়াজুল হোসেন ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক এবং ইঞ্জিনিয়ার সোলতান ইসমাইল সদস্য।

প্রাইভেট সেক্টর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ফেডারেশন বাংলাদেশের কেন্দ্রিয় সভাপতি ইঞ্জিনিয়ার মো. তৈয়মুর রহমান তোহা, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো. নাজিম উদ্দিন পাটোয়ারি, কক্সবাজার জেলা সভাপতি ইঞ্জিনিয়ার মো. রমজান ইসলাম রুবেল, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহীমসহ সকল দায়িত্বশীলবৃন্দকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন পেকুয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ।

Channel Cox News.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =

আরো বিভন্ন বিভাগের নিউজ