• শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৩৬ পূর্বাহ্ন

চকরিয়ায় অপহৃত শিশু উদ্ধার, অপহরণকারী আটক | ChannelCox.com

সংবাদদাতা
আপডেট : বুধবার, ২১ অক্টোবর, ২০২০

মো: নাজমুল সাঈদ সেহেল,চকরিয়া:

কক্সবাজারের চকরিয়া থানার পুলিশ স্থানীয় জনতার সহায়তায় আবু তালেব (৮) নামের অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে মঙ্গলবার রাতে ডুলাহাজারা স্টেশন থেকে। এ সময় আটক করা হয় অপহরণকারী ভ্যানচালক মো. জসীম উদ্দিনকেও।

এ ঘটনায় শিশুর ভিক্ষুক বাবা বাদী হয়ে চকরিয়া থানায় মামলা রুজু করেন। ২১ অক্টোবর বুধবার শিশুটিকে আদালতের মাধ্যমে বাবার কাছে হস্তান্তর এবং অপহরণকারী জসীমকে আদালতে সোপর্দ করলে আদালতের বিচারক তাকে জেলহাজতে প্রেরণ করেন।

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় শিশুটিকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকা থেকে ফুসলিয়ে অপহরণ করে মহেশখালীতে নিয়ে যাচ্ছিল অপহরণকারী ভ্যানচালক। পরে স্থানীয় জনতার সহায়তায় শিশুটিকে উদ্ধার এবং অপহরণকারীকে জনরোষ থেকে আটক করে পুলিশ।

অপহরণের হাত থেকে রক্ষা পাওয়া শিশুর বাবা ভিক্ষুক নূর মোহাম্মদ বলেন, ‘আমি ভিক্ষা করে সংসার চালাই। আমার একমাত্র শিশুকে কক্সবাজার সমুদ্র সৈকত এলাকা থেকে অপহরণ করা হয় লোভ দেখিয়ে। পরে পুলিশ শিশুটিকে অপহরণকারীর কবল থেকে উদ্ধারের পর আদালতের মাধ্যমে আমার কাছে হস্তান্তর করে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ‘অপহরণের সময় শিশুটিকে স্থানীয় জনতা উদ্ধার এবং অপহরণকারীকে আটক করা হয়। পরে শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা রুজু করে। আদালতে উপস্থাপনের পর শিশুটিকে বাবার কাছে হস্তান্তর এবং অপহরণকারীকে জেলহাজতে প্রেরণ করেন।’

Channel Cox News.


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − five =

আরো বিভন্ন বিভাগের নিউজ