• সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:৩২ পূর্বাহ্ন

লাইট হাউস ফ্যামিলি রিট্রিট হোটেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন দাবাড়ু ফাহাদ

Md. Nazim Uddin
আপডেট : শনিবার, ৯ জানুয়ারী, ২০২১

এইচ.কে রফিক উদ্দিনঃ

কক্সবাজারের হোটেল লাইট হাউস ফ্যামিলি রিট্রিট এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে যাচ্ছেন বাংলাদেশের গর্ব দাবার আন্তর্জাতিক মাস্টার মোহাম্মদ ফাহাদ রহমান। আজ ঢাকায় অনুষ্ঠিত মুজিব শতবর্ষ আমন্ত্রণমূলক ফিদে রেটিং দাবা প্রতিযোগিতায় মোহাম্মদ ফাহাদ রহমান বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

জাতীয় ও আন্তর্জাতিক চ্যাম্পিয়ন পুরস্কারপ্রাপ্ত বাংলাদেশের দাবার আন্তর্জাতিক মাস্টার ও জাতীয় দাবাড়ু মোহাম্মদ ফাহাদ রহমান খুব শীঘ্রই দুই দিনের সফরে কক্সবাজারে আসছেন।

দাবাড়ু ফাহাদ রহমানের পিতা শেখ মোহাম্মদ নজরুল ইসলাম বলেছেন, বাংলাদেশের পর্যটন শিল্পকে সবার উচিত বিশ্বের সবার কাছে তুলে ধরা এবং তার‌ই ধারাবাহিকতায় কক্সবাজারের লাইট হাউস ফ্যামিলি রিট্রিট হোটেলের সাথে মোহাম্মদ ফাহাদ রহমান থাকবেন বলে আশা ব্যক্ত করেছেন। মোহাম্মদ ফাহাদ রহমান মুজিব শতবর্ষ আমন্ত্রণমূলক ফিদে রেটিং দাবা খেলায় হোটেলের লোগোকৃত জার্সি পরে গণমাধ্যমে ও সোস্যাল মিডিয়ায় তার পেইজে বিষয়টি নিশ্চিত করেছেন।

এই দিকে কক্সবাজার লাইট হাউস ফ্যামিলি রিট্রিট হোটেলের জেনারেল ম্যানেজার জনাব সজীব পাল, বাংলাদেশের এই ক্ষুদে দাবাড়ু ও আন্তর্জাতিক মাস্টারের মাধ্যমে পর্যটন শিল্পের নতুন মাত্রা যোগ হবে বলে আশা প্রকাশ করেছেন এবং সাথে সাথে তিনি কক্সবাজারে ভ্রমণের জন্য সকলকে আমন্ত্রণ জানিয়েছেন।

SuperWebTricks Loading...

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − 16 =

আরো বিভন্ন বিভাগের নিউজ