• রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

ঈদগড়ে শেখ রাসেল ব্লাড ডোনার সোসাইটির শুভ উদ্বোধন ও বিনামূল্য রক্তের গ্রুপ নির্ণয়

সংবাদদাতা
আপডেট : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯

মাসেদুল হক আরমান:
কক্সবাজার রামু উপজেলার ঈদগড়ে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রামু উপজেলা শাখার আয়োজনে শেখ রাসেল ব্লাড ডোনার সোসাইটির শুভ উদ্বোধন ও বিনামূল্য রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি (২৯ শে জুলাই) সোমবার সকাল ১০ টায় ঈদগড় বদর মোকাম জামেয়া ফেরদৌসিয়া দাখিল মাদ্রাসায় অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্টানে শুভ উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন – বঙ্গবন্ধু ছাত্র পরিষদ রামু উপজেলা শাখার সভাপতি একরামুল হাসান ইয়াছিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন –
সিনিয়র সহঃ সভাপতি বেলাল খান, সাংগঠনিক সম্পাদক সাকিল বীন হেসাইন, ঈদগড় ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক কামাল শিশির। এতে আরো উপস্থিত ছিলেন – চাকমারকুল ইউনিয়ন সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক জামশেদ করিম তাহের,
ঈদগড় শাখার সিনিয়স সহঃ সভাপতি
ওমর ফারুক, ঈদগড় সাংবাদিক ও লেখক পরিষদের সহঃ সাংগঠনিক সম্পাদক সংবাদকর্মী মুহাম্মদ ইউসুফ, বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্য শাহ নেওয়াজ, ছাত্রলীগনেতা দিদারুল ইসলাম অনিক প্রমুখ।
সকাল ১০ টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঈদগড় বদর মোকাম জামেয়া ফেরদৌসিয়া দাখিল মাদ্রাসার ছাত্র,ছাত্রী ও এলাকাবাসীসহ প্রায় ৩ শত জনের রক্তের গ্রুপ বিনামূল্য নির্ণয় করা হয়।

পরে দুপুর ২ টা থেকে ঈদগড় আমির মোহাম্মদ বদি উদ্দীন উচ্চ বিদ্যালয়ে ২৫০ জন ছাত্রী, ছাত্রীর, রক্তের গ্রুপ নির্ণয় করা হয়। উক্ত বিনামূল্য রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচির সার্বিক সহযোগিতায় ছিলেন – কক্সবাজার ব্লাড ডোনার সোসাইটি।
ছাত্র, ছাত্রী ও এলাকাবাসী বিনামূল্য রক্তের গ্রুপ নির্ণয় করার পর তারা তাদের রক্তের গ্রুপ জানতে পেরে খুব খুঁশি হন এবং অন্যের রক্তের প্রয়োজনে তারা রক্ত দেবেন বলে জানান। পরিশেষে আয়োজক কমিটি সহ সংশ্লিষ্ট সকল কে ধন্যবাদ জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 3 =

আরো বিভন্ন বিভাগের নিউজ