মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন মাওলানা মুহাম্মদ শফিউল হক জিহাদী

Channel Cox.ComChannel Cox.Com
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৩ PM, ০৫ অগাস্ট ২০১৯

নিজস্ব প্রতিবেদক:
শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ পেয়েছেন কক্সবাজারের স্বনামধন্য আলেমেদ্বীন, বিশিষ্ট আলোচক ও চকরিয়ার সাহারবিল আনওয়ারুল উলুম কামিল (মাস্টার্স) মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ শফিউল হক জিহাদী।
গত ২ আগস্ট সাউথ এশিয়া সোস্যাল কালচারাল ফোরাম তাকে এই সম্মাননায় ভূষিত করেছে।
এ উপলক্ষে ঢাকার সেগুনবাগিচা কেন্দ্রীয় কচি-কাঁচার মেলার কনফারেন্স হলে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও বর্তমান স্বরাষ্ট্র মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান অ্যাডভোকেট শামসুল হক টুকু এমপি।
ফোরামের কার্যকরী কমিটির সভাপতি মোঃ আতাউল্লাহ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এইচ.এম আরমান চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- নির্বাচন কমিশনের সাবেক ভারপ্রাপ্ত সচিব ডক্টর মোঃ জাকারিয়া, লালমনিরহাট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর মোঃ তানভীর হাসান চৌধুরী, মানবাধিকার কর্মী ডাক্তার লকিয়ত উল্লাহ মিলন, নারীনেত্রী প্রফেসর জাহানারা সুলতানা রাজিয়া, ভেজাল, মাদক ও দুর্নীতি বিরোধী আন্দোলনের মহাসচিব আলহাজ্ব মোঃ ফিরোজ আলম সুমন।
‘অপরাধ দমনে সরকার, জনপ্রতিনিধি, শিক্ষাবিদ ও সুশীল সমাজের ভূমিকা’- শীর্ষক আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সাউথ এশিয়া সোস্যাল কালচারাল ফোরামের চেয়ারম্যান শাহ আলম চুন্নু।
এর আগে গত ২৬ জুলাই শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০১৯ পান মাওলানা মুহাম্মদ শফিউল হক জিহাদী।
তিনি কক্সবাজার সদরের পিএমখালীর বাসিন্দা, শহরের মাঝেরঘাট জামে মসজিদের খতীব, ওলামা-মাশায়েখ পরিষদের জেলা সভাপতি এবং বাংলাদেশ জাতীয় মুফাসসির পরিষদের জেলা সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

আপনার মতামত লিখুন :